বাণিজ্যমেলায় অলিম্পিক বিস্কুটে আকর্ষণীয় ছাড়
today-news
brac-epl
প্রচ্ছদ » পণ্যবাজার

বাণিজ্যমেলায় অলিম্পিক বিস্কুটে আকর্ষণীয় ছাড়

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় বিভিন্ন আইটেমের বিস্কুটের সমন্বয়ে তৈরি বিশেষ প্যাকেজে আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। মেলায় ৩‍টি বিশেষ প্যাকেজ পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়ে। এছাড়া প্যাভিলিয়নে তৈরি করা গরম গরম কুকিজ বিস্কুট ফ্রি খাওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতা-দর্শনার্থীরা।

বাণিজ্যমেলায় অলিম্পিক ইন্ডাস্ট্রিজের প্যাভিলিয়ন।

বাণিজ্যমেলায় অলিম্পিক ইন্ডাস্ট্রিজের প্যাভিলিয়ন।

আজ শুক্রবার বাণিজ্যমেলায় অলিম্পিক প্যাভিলিয়নে ঘুরে দেখা যায়, প্যাভিলিয়নে ক্রেতা-দর্শনার্থীদের উপচে পড়া ভিড়।  দর্শনার্থীরা ঘুরে ঘুরে অলিম্পিকের বিভিন্ন বিস্কুট, বেকারি, বলবেন, কনফেকশনারি সম্পর্কে জানছেন। কি কি উপাদানে তৈরি এসব পণ্য তারও খোঁজ নিচ্ছেন।

মেলায় পরিবার নিয়ে কেনাকাটা করতে এসেছেন রাজধানীর পরীবাগের বেসরকারি চাকরিজীবী শাহিনুর আক্তার। তিনি অলিম্পিক প্যাভিলিয়নে ঘুরে ঘুরে প্রতিষ্ঠানটির পণ্যগুলো পরখ করে দেখছেন।  প্যাভিলিয়নে তৈরি করা গরম কুকিজ বিস্কুট টেস্ট করে দেখছেন। বিস্কুট খেতে খেতে কথা হয় তার সঙ্গে। তিনি অর্থসূচককে বলেন, অলিম্পিক বিস্কুটের স্বাদ ও মান অতুলীয়।  মেলায় এসে আজ প্রথম দেখলাম, যে বিস্কুটি খাচ্ছি তা কিভাবে, কেমন করে কোন পরিবেশে তৈরি করা হচ্ছে।  এ ধরনের উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়।

olympic

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইভেন্ট অফিসার আরিফুজ্জামান মিয়ান অর্থসূচককে বলেন, মেলায় প্রায় ৪৫ আইটেমের  বিস্কুট, বেকারি, বলবেন, কনফেকশনারি পাওয়া যাচ্ছে। মেলা উপলক্ষে ৩ টি বিশেষ প্যাকেজ পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়ে।  এছfড়া প্যাভিলিয়নে তৈরি গরম গরম কুকিজ বিস্কুট ফ্রি খাওয়ার সুযোগ পাচ্ছেন দর্শনার্থীরা।

তিনি জানান, ৮ আইটেমের একটি ইকোনোমিক প্যাকেজ পাওয়া যাচ্ছে ১০০ টাকায়। প্যাকেজটি মেলার বাইরে থেকে কিনতে গেলে দাম পড়বে ১১৮ টাকা।  ইকোনোমিক প্যাকেজে এনার্জি প্লাস, নাটি, মিল্ক প্লাস, এলাচি প্লাস, এনার্জি প্লাস মালাই, ডাইজেস্টিভ, টিপ ও কোকোনাট বিস্কুট রয়েছে। অন্যদিকে, ৯ আইটেমের একটি স্টান্ডার
প্যাকেজ পাওয়া যাচ্ছে ২০০ টাকায়। প্যাকেজটি মেলার বাইরে থেকে কিনতে গেলে দাম পড়বে ২৩৮ টাকা। স্টান্ডার প্যাকেজে এনার্জি প্লাস, নাটি, মিল্ক প্লাস, এলাচি প্লাস, এনার্জি প্লাস মালাই, ডাইজেস্টিভ, টিপ ও কোকোনাট বিস্কুটে দেওয়া হচ্ছে ৩৮ টাকা ছাড়।

Olympic Industries_1এছাড়া মেলায় ১২ আইটেমের ফ্যামিলি প্যাকেজ মিলছে ৪০০ টাকায়।  প্যাকেজটি মেলার বাইরে কিনতে গেলে দাম পড়বে ৪৭৮ টাকা। প্যাকজটিতে এনার্জি প্লাস ফ্যামিলি, নাটি, ডাইজেস্টিভ, ড্রাই কেক, হাইলেক্স, বাটার বাইট ফ্যামিলি, এনার্জি প্লাস মালাই, জিরা, বাদামি কুকিজ ও টুইঙ্কেল টুইঙ্কেল বিস্কুট রয়েছে।

৩টি প্যাকেজের যেকোন একটি কিনলে একটি কুপনও দেওয়া হচ্ছে। এই কুপন দিয়ে প্যাভিলয়নের দোলায় শিশুরা ম্যাজিক শোতে অংশ নিতে পারবে।

অর্থসূচক/এমআই

এই বিভাগের আরো সংবাদ