আসুস, লেনোভো ও রাপুর পণ্য ক্রয়ে নিশ্চিত উপহার
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

আসুস, লেনোভো ও রাপুর পণ্য ক্রয়ে নিশ্চিত উপহার

রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) শুরু হয়েছে ৫ দিনব্যাপী ‘ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬’। মেলায় আসুস, লেনোভো ও রাপুর পণ্য কিনলেই থাকছে নিশ্চিত উপহার।

আসুস,লেনোভো ও রাপুর পণ্য ক্রয়ে নিশ্চিত উপহার

আসুস,লেনোভো ও রাপুর পণ্য ক্রয়ে নিশ্চিত উপহার

আজ বুধবার থেকে শুরু হওয়া এ মেলায় আসুস ও লেনোভো ব্র্যান্ডের ল্যাপটপ এবং রাপু ব্র্যান্ডের কম্পিউটার এক্সেসোরিজ নিয়ে এসেছে প্রযুত্তি পণ্যের অন্যতম পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড।

মেলা উপলক্ষে রাপু দিচ্ছে ‘স্ক্র্যাচ ইউর লাক’ শীর্ষক বিশেষ অফার। এই অফারে রাপুর যেকোন পণ্য ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন স্পিকার, উইন্টার জ্যাকেট এবং টি-শার্ট সহ আরও আকর্ষণীয় সব উপহার।

এছাড়া মেলায় আসুসের পক্ষ থেকে রয়েছে ‘আসুস স্ক্র্যাচ অ্যান্ড উইন’ শীর্ষক বিশেষ অফার। এর আওতায় আসুস ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে তারা পেতে পারেন ল্যাপটপ, জেনফোন, রাউটার, উইন্টার জ্যাকেট এবং টি-শার্ট সহ আরও আকর্ষণীয় সব উপহার।

নতুন বছরে লেনোভোর পক্ষ থেকে চলছে ‘নিউ ইয়ার ফেসটিভ্যাল’ শীর্ষক বিশেষ অফার। যা মেলাতেও প্রযোজ্য থাকবে। এই অফারে লেনোভো ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ট্যাবলেট পিসি,এলিডি টিভি, স্মার্টফোন, টাচ্ মোবাইল ফোন, পেনড্রাইভ, ব্রাদার প্রিন্টার, পান্ডা ইন্টারনেট সিকিউরিটি, মাউস বা টি-শার্ট।

৫ দিনব্যাপী এই মেলার গোল্ড স্পন্সর হিসেবে থাকছে বিশ্বখ্যাত আইটি পণ্য নির্মাতা আসুস ও লেনোভো এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে রাপু।

অর্থসূচক/এমএইচ

এই বিভাগের আরো সংবাদ