ওয়েবসাইট বিক্রি করেছেন সানি লিওন!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

ওয়েবসাইট বিক্রি করেছেন সানি লিওন!

বলিউড পাড়ায় হালের উঠতি তারকা সানি লিওনের যে ওয়েবসাইট নিয়ে পুরো ভারতে তোলপাড়, তা নিয়ে এবার মুখ খুললেন এ অভিনেত্রী। সম্প্রতি এনডিটিভির ‘ওয়াক দ্য টকে’ এসে তিনি জানালেন, অনেক আগেই তিনি তার অফিসিয়াল ওয়েবসাইট বিক্রি করে দিয়েছেন।

সাক্ষাতকারে ভারতের অন্যতম সাংবাদিক, ইন্ডিয়া টুডে গ্রুপের চেয়ারম্যান শেখর গুপ্তের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

সানি লিওন বলেন, আমি কখনই আমার অতীতকে ভুলে যাই নি। কারণ অতীতই আমাকে এ পর্যন্ত টেনে এনেছে। তবে অনেক দিন আগেই আমি ওই ওয়েবসাইট বিক্রি করে দিয়েছি।sunny site

কিন্তু আপনার ওয়েবসাইটে তো এখনও আগের জিনিসই দেওয়া আছে। তাহলে কিভাবে তা ছেড়ে দিয়েছেন। আর কেনই বা আপনি এটা বিক্রি করেছেন- শেখর গুপ্তের এমন প্রশ্নে সানি লিওন জানান, আমি জানি না, তবে বিশ্বাস করি, প্রতিটি মানুষের জীবনে কিছু অধ্যায় থাকে। আমার জীবনেও আছে। আমার অধ্যায়টা আমি ভুলে যাই নি।

টানা ৩ বছর প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকাকে টপকে গুগল সার্চে ভারতে শীর্ষ স্থানে আছেন ৩১ বছর বয়সী এ অভিনেত্রী। এ নিয়ে সানি লিওন বলেন, আমি স্বীকার করি, গুগলের এই স্বীকৃতিতে আমাকে নিয়ে মানুষের কৌতূহল কাজ করেছে। তারা যেমন আমার অতীতকে জানার জন্য সার্চ করেছে। তেমনি বলিউডে আসা আমার নতুন নতুন সিনেমা ও গান পেতে আমাকে সার্চ করেছে। এর পেছনে শুধু আমার পর্ন অধ্যায় কাজ করেছে বলে আমি মনে করি না।

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সানি লিওনের ওয়েবসাইটের মাধ্যমে সমাজে অশ্লীলতা ছড়ানোর অভিযোগে তার বিরুদ্ধে মামলাও হয়। ওই মামলায় অভিযোগ আনা হয়, সানি তার পর্নো ওয়েবসাইটের মাধ্যমে ভারতের নিজস্ব সমাজ ও সংস্কৃতিকে ধ্বংস করার চেষ্টা করছেন।

অর্থসূচক/শাহীন

এই বিভাগের আরো সংবাদ