ঢাকায় জিম্বাবুয়ে
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

ঢাকায় জিম্বাবুয়ে

চার ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ঢাকায় এসে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আজ সোমবার বিকেলে সাড়ে ৫টায় রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চিগুম্বুরা বাহিনীকে বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমান অবতরণ করে।

জিম্বাবুয়ে দল। ছবি সংগৃহীত

জিম্বাবুয়ে দল। ছবি সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিষয়টি নিশ্চিত করেছেন।

বিমানবন্দরে নামার পর ২০ সদস্যের জিম্বাবুয়ে দল সরাসরি চলে যায় সোনারগাঁও হোটেলে। আগামী মঙ্গলবার দুপুর ১২টায় বিমানযোগে যশোর যাবে দলটি।এরপর সেখান থেকে বাসে করে খুলনায় পৌঁছানার কথা চিগুম্বুরা শিবিরের।

চলতি সফরে বাংলাদেশের বিপক্ষে চারটি টি-২০ ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। সবগুলো ম্যাচই খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আগামী ১৫, ১৭, ২০ ও ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের এসব ম্যাচ। সিরিজ শেষে ২৩ জানুয়ারি বাংলাদেশ ত্যাগ করবে সফরকারীরা।

বাংলাদেশে আসার আগে সংযুক্ত আরব আমিরাতে আফগানিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ ৩-২ ব্যবধানে হেরেছে জিম্বাবুয়ে। আর দুই ম্যাচের টি-২০ সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে তারা (২-০)।

এর আগে ২০১৫ সালের নভেম্বরে বাংলাদেশ সফরে আসে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ওই সফরে  তিন ম্যাচ ওয়ানডে সিরিজে মাশরাফি বাহিনীর কাছে হোয়াইটওয়াশ হয় জিম্বাবুইয়ানরা। তবে দুই ম্যাচ টি-২০ সিরিজে ১-১ ব্যবধানে ড্র করে সফরকারীরা।

এই বিভাগের আরো সংবাদ