বাস্তবেও জুটি বাধছেন ক্যাট-রণবীর!
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বাস্তবেও জুটি বাধছেন ক্যাট-রণবীর!

kat_ronbirআজব প্রেম কি গজব কাহানি ও রাজনীতির মতো ব্যবসাসফল ছবির সূত্র ধরে দু’জনের কাছে আসা। তারপর মুখস্থ সিন-সিকোয়েন্সে বাদবাকি ঘটনাবলীর ডালপালা ছড়ানো। প্রথমে অন্য আরো দু-দশটা বলিউডি জুটির মতো বন্ধুত্বের চাদরে নিজেদের প্রাণপণে আড়াল করে রাখা, চিরায়ত নিয়মে ফ্যান-মিডিয়ার কানাঘুষা। পরিচিত ছঁক ধরে দুজনে মিলে গোপনে ছুটি কাটাতে যাওয়া, নামজাদা ম্যাগাজিনে দুজনের অন্তরঙ্গ মুহুর্তের ছবি ফাঁস হওয়া।

 

এভাবে আরও কিছুদিন জলঘোলা হতে পারতো, চলতে পারতো ফ্যান-মিডিয়াকে ধোঁয়াশায় রেখে তুমুল গোপন প্রণয়। কিন্তু কারিনা হাটে হাঁড়ি ভেঙ্গে দেয়ায় তা আর হলো কই ; ফাঁস হয়ে গেলো রনবীর কাপুর-ক্যাটরিনার গোপন প্রণয়-উপখ্যান।

কফি ওয়িথ করন নামের গসিপ অনুষ্ঠানে কারিনা জানিয়েছেন, ক্যাটরিনা কাইফ তার কাজিন রনবীর কাপুরের বউ হতে চলেছেন এবং যে কোন দিন দুজনে বিয়ের আংটিও বদল করতে পারেন। শুধু তাই না এই অনুষ্ঠানে সাইফ আলী পত্নী ক্যাটকে ভাবী বলে স্বীকৃতিও দিয়ে রেখেছেন ।

বিভিন্ন পার্টিতে দুজনের একসাথে যাওয়া-আসার ব্যাপারটাকে নিখাদ বন্ধুত্বের পরিণতি বলে না হয় উড়িয়ে দেয়া যায়, কিন্তু দুজনের একত্রে নিউইয়র্ক যাত্রা কী প্রমাণ করে না যে, এতোদিন ধরে ডুবে ডুবে জল গিলছিলেন দুজন, এবার থিতু হওয়ার সময় এসেছে?

এই বিভাগের আরো সংবাদ