সেলফি তুলে জিতে নিন স্মার্টফোন
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

সেলফি তুলে জিতে নিন স্মার্টফোন

বাণিজ্যমেলায় সেলফি তুলে এসিআই স্টাইলাস ব্র্যান্ডের স্মার্টফোন জেতার সুযোগ দিচ্ছে পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি এসিআই।

মেলায় এসিআই ফ্যামিলি, টুকটাক ও মসলাসহ বিভিন্ন ধরনের প্যাকেজে রয়েছে মূল্যছাড়। এছাড়া কোম্পানির প্যাভিলিয়নে শিশুদের জন্য ম্যাজিক ও বায়োস্কোপ শোর ব্যবস্থাও করা হয়েছে।

Styleus Mobile

ছবি: সংগৃহীত

এসিআইয়ের সহকারী জেনারেল ম্যানেজার মুকির উদ্দিন আহমেদ দিপু অর্থসূচককে বলেন, মেলা উপলক্ষে আমাদের পণ্যে বিশেষ ছাড় চলছে। এছাড়া সেলফি তুলেই গ্রাহকরা জিততে নিতে পারবেন এসিআই স্টাইলাস ব্র্যান্ডের আকর্ষণীয় স্মার্টফোন।

মোবাইল সেট জেতার জন্য ক্রেতা-দর্শনার্থীদের মেলায় এসিআই প্যাভিলিয়ন থেকে সেলফি তুলে ফেসবুকে এসিআই ফান জংশন ফ্যান পেজে পোস্ট করতে হবে। নির্দিষ্ট সপ্তাহে যে তিনজনের সেলফিতে বেশি লাইক, কমেন্টস ও শেয়ার হবে তাদের প্রত্যেককে একটি করে এসিআই স্টাইলাস ব্র্যান্ডের স্মার্টফোন উপহার দেওয়া হবে।

এসিআই মিনি প্যাভিলিয়নে ৯টি আইটেমের একটি ফ্যামিলি প্যাকেজে ৪০ টাকা ছাড় দিয়ে মেলায় বিক্রি হচ্ছে ১৫০ টাকায়। এই প্যাকেজ মেলার বাইরে থেকে কিনতে গেলে দাম পড়বে ১৯০ টাকা। প্যাকেজটিতে রয়েছে ১টি এসিআই লাচ্ছা সেমাই, বার্মি চিলি সেমাই, ৪টি স্টিক নুডুলস, ১টি মটর ভাজা, ১টি ডাল ভাজা এবং ১টি সুইট টোস্ট।

এছাড়া ১৩টি আইটেমের প্যাকেজে ১৩ টাকা ছাড় দিয়ে ১০০ টাকায় বিক্রি হচ্ছে। এ প্যাকেজে রয়েছে দুই ধরনের চিপস, কেক, চানাচুর, মটর ভাজা, ডালভাজা, চাটনি এবং ১৪০ গ্রামের একটি হট অ্যান্ড সুইট চানাচুর। এসিআই স্টিক নুডুলসেও মিলছে বিশেষ ছাড়। গ্রাহকরা ১২০ টাকায় ৬টি নুডুলস কিনলেই পাচ্ছেন একটি ফ্রি নুডুলস।

এসিআই প্যাভিলিয়ন ঘুরে দেখা গেছে, ফ্যামিলি মসলা প্যাকেজ কিনতে গৃহিনীরা ভিড় করছেন। ৬ পদের মসলা মিলছে ২৫০ টাকায়। প্যাকেজটিতে রয়েছে একটি গরুর মাংসের মসলা, গুঁড়া জিরা, গুঁড়া হলুদ, গুঁড়া মরিচ, খির মিক্স ও বিরানি মসলা। সঙ্গে ২৫০ গ্রামের একটি সরিষা তেলও ফ্রি দেওয়া হচ্ছে। মেলার বাইরে প্যাকেজটির দাম ২৮০ টাকা।

এসিআইয়ের প্যাভিলিয়নে কথা হয় রাজধানীর বনানী থেকে মেলায় ঘুরতে আসা মেহেরীন জামানের সঙ্গে। তিনি অর্থসূচককে বলেন, পোশাক কেনার জন্য মূলত মেলায় এসেছি। সেইসঙ্গে ঘরের প্রয়োজনীয় কিছু কিনতে এসে এসিআইয়ে মসলা ও লুডুলস কেনাও হল।

প্রসঙ্গত, শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পশ্চিম পাশে শুরু হওয়া মাসব্যাপী এই মেলা শেষ হবে ৩১ জানুয়ারি। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। মেলায় প্রাপ্তবয়স্কদের জন্য প্রবেশ মূল্য বা টিকিট মূল্য ৩০ টাকা এবং অপ্রাপ্তবয়স্কদের জন্য থাকছে ২০ টাকা করে।

এ বছর বাণিজ্যমেলায় ১৩ ক্যাটাগরিতে মোট ৫৫৩টি স্টল ও প্যাভিলিয়ন বরাদ্দ দেওয়া হয়েছে। এর মধ্যে প্রিমিয়ার প্যাভিলিয়ন ৬০টি, জেনারেল প্যাভিলিয়ন ১০টি, রিজার্ভ প্যাভিলিয়ন ৩টি ও ফরেন প্যাভিলিয়ন ৩৮টি। এ ছাড়া থাকছে প্রিমিয়ার মিনি প্যাভিলিয়ন ৩৬টি, জেনারেল মিনি প্যাভিলিয়ন ১৩টি, রিজার্ভ মিনি প্যাভিলিয়ন ৬টি, ফুডস্টল ২৫টি ও রেস্টুরেন্ট ৫টি। এবারের মেলায় বিশ্বের ২২টি দেশ অংশগ্রহণ করছে। এর মধ্যে মরিশাস, ঘানা, নেপালসহ ৭টি নতুন দেশ অংশ নিয়েছে।

মেলায় প্রদর্শিত পণ্যের মধ্যে মেশিনারিজ, কার্পেট, কসমেটিক্স অ্যান্ড বিউটি এইডস, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স, পাটজাত পণ্য, লেদার, লেদার গুডস অ্যান্ড ফুটওয়্যার, স্পোর্টস গুডস, স্যানিটারীওয়্যার, খেলনা, স্টেশনারি, ঘড়ি, জুয়েলারি, সিরামিক, টেবিলওয়্যার, দেশীয় বস্ত্র, ক্যাবল, মেলামাইন, প্রক্রিয়াজাত খাদ্য, ফাস্টফুড, আসবাবপত্র ও হস্তশিল্প অন্যতম৷

অর্থসূচক/এমআই/এসএম/

এই বিভাগের আরো সংবাদ