ব্যাংক কর্মকর্তাকে হয়রানি: এসআই মাসুদ শিকদারকে প্রত্যাহার
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

ব্যাংক কর্মকর্তাকে হয়রানি: এসআই মাসুদ শিকদারকে প্রত্যাহার

বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা থেকে অবৈধভাবে টাকা আদায়ের চেষ্টার অভিযোগে উপ-পরিদর্শক মাসুদ শিকদারকে মোহাম্মদপুর থানা থেকে প্রত্যাহার করা হয়েছে।

ডিএমপির তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার ওয়াহেদুল ইসলাম জানান, সোমবার সকালে মাসুদ শিকদারকে মোহাম্মদপুর থানা থেকে প্রত্যাহার করে ডিএমপির তেজগাঁও উপ-কমিশনার কার্যালয়ে নেওয়া হয়েছে।

si-masudঅভিযোগ করা হয়েছে, গত শনিবার রাতে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পের কাছে বাংলাদেশ ব্যাংকের কমিউনিকেশন্স বিভাগের কর্মকর্তা গোলাম রাব্বীকে আটক করে পুলিশ। এসময় মাদকসেবী বানানোর ভয় দেখিয়ে তার কাছ থেকে অর্থ আদায়ের চেষ্টা করেছিলেন এসআই মাসুদ।

ঘটনাটি তদন্তের জন্য মোহাম্মদপুর জোনের সহকারী কমিশনার হাফিজ আল ফারুককে দায়িত্ব দিয়েছে ডিএমপি।

তদন্তে প্রাথমিকভাবে মাসুদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে মোহাম্মদপুর থানা থেকে সরিয়ে নেওয়া হয়েছে বলে পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র গোলাম রাব্বী জানান, গত শনিবার মোহাম্মদপুরের তাজমহল রোডে এক আত্মীয়ের বাসা থেকে বেরিয়ে কল্যাণপুরে নিজের বাসায় ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে জেনেভা ক্যাম্পের কাছে তাকে আটক করে পুলিশ। ইয়াবা ব্যবসায়ী-সেবনকারী বলে তার দেহ তল্লাশি করা হয়। পরে গাড়িতে উঠিয়ে টাকা দাবি করে। টাকা না দিলে গ্রেপ্তারের ভয়ও দেখানো হয়।

তবে এই অভিযোগ অস্বীকার করে এসআই মাসুদ বলেন, এত রাতে রাব্বী সেখানে কেন আসলেন- তার কোনো সদুত্তর তিনি দিতে পারেননি।

এই বিভাগের আরো সংবাদ