হবিগঞ্জে ‘ড্রিংকইট’ এর মোড়ক উন্মোচন
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

হবিগঞ্জে ‘ড্রিংকইট’ এর মোড়ক উন্মোচন

আরএফএল এর ওয়াটার পিউরিফায়ার ‘ড্রিংকইট’ এর মোড়ক উন্মোচন করা হয়েছে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে। শনিবার প্রাণ ফ্রুটোর সৌজন্যে আয়োজিত কনসার্টে আরএফএল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা মৌসুমী এর মোড়ক উন্মোচন করেন।

অনুষ্ঠানে আরএফএল প্লাস্টিকস এর হেড অফ মার্কেটিং আরাফাতুর রহমান বলেন, ঢাকা ও চট্টগ্রামের পর এবার গুরুত্বপূর্ণ শহর হবিগঞ্জে আমরা ‘ড্রিংকইট’ এর মোড়ক উন্মোচন করেছি।

পণ্য কেনার সময় কোয়ালিটির ক্ষেত্রে আমি কখনোই কম্প্রমাইজ করি না।

তিনি জানান, সাশ্রয়ী মূল্যে জনগণের দোরগোড়ায় নিরাপদ পানি পৌঁছে দেওয়া তাদের লক্ষ্য। ড্রিংকইট-এ রয়েছে ৪ স্তর বিশিষ্ট পানি বিশুদ্ধকরণ প্রক্রিয়া। আর যন্ত্রটিতে ব্যবহার করা হয়েছে নেদারল্যান্ডের ন্যানো টেকনোলজি। ফলে ড্রিংকইট ব্যাকটেরিয়া, টারবিডিটি, প্রোটোজোয়া, লৌহজাতীয় পদার্থ ও ভারী ধাতু দূর করে, পানিকে পরিপূর্ণ বিশুদ্ধ করে। এটি ব্যবহারে বিদ্যুৎ ও গ্যাস এর প্রয়োজন নেই। ফুটানো পানির চেয়েও নিরাপদ পানি পেতে ড্রিংকইট ওয়াটার পিউরিফায়ার এর উপর আস্থা রাখার আহ্বান জানান তিনি।

আরএফএল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর মৌসুমী বলেন, পণ্য কেনার সময় কোয়ালিটির ক্ষেত্রে আমি কখনোই কম্প্রমাইজ করি না। আরএফএলও তার পণ্যের গুণাগুণের ক্ষেত্রে কখনোই কম্প্রমাইজ করে না। তাই আমি সবসময় আরএফএল এর পণ্য ব্যবহার করি। তিনি হবিগঞ্জবাসীকেও আরএফএল এর পণ্য ব্যবহার করার আহ্বান জানান।

কনসার্টে কণ্ঠশিল্পী মমতাজ, রিংকু ও সজলসহ জনপ্রিয় শিল্পীরা গান পরিবেশন করেন। ফোক শিল্পী মমতাজ তার গানের মাধ্যমে মাতিয়ে তোলেন হবিগঞ্জবাসীকে।

অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট মো: আবু জাহির, জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, আরএফএল প্লাস্টিকস অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার তৌহিদ তুষার খান, প্রাণ বেভারেজ লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার হাসিব কামাল, অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ