ম্যাগিকে বাজার থেকে হটাচ্ছে পতঞ্জলি: রামদেব
today-news
brac-epl
প্রচ্ছদ » আন্তর্জাতিক

ম্যাগিকে বাজার থেকে হটাচ্ছে পতঞ্জলি: রামদেব

যোগগুরু বাবা রামদেব বলেছেন, শিগগিরই ম্যাগিকে উৎখাত করে দেশের শীর্ষ নুডলস ব্র্যান্ড হবে পতঞ্জলি আটা নুডলস। সেটি এখন সেই পথেই আছে।

পতঞ্জলি আটা নুডলসের সঙ্গে রামদেব। ছবি: জি নিউজ

পতঞ্জলি আটা নুডলসের সঙ্গে রামদেব। ছবি: জি নিউজ

আজ শনিবার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

রামদেব বলেন, আগামী কয়েক বছরের মধ্যে নেসলে কোম্পানির ম্যাগিকে হটিয়ে বাজারে শীর্ষ নুডলসের স্থান দখল করবে পতঞ্জলি আটা নুডলস। বর্তমানে আমাদের উৎপাদন ১০০ টন। শিগগিরই পতঞ্জলি আটা নুডলসের উৎপাদন ৩০০-৫০০ টনে উন্নীত করা হবে।

তিনি বলেন, ‘স্বদেশি’ এফএমসিজি কোম্পানিগুলো ভোগ্য পণ্যের বাজার দখলে সব বহুজাতিক কোম্পানিগুলোকে ছাড়িয়ে যাবে। তাদের আতঙ্কিত করে তোলা হবে। তারা শুধু এদেশ থেকে টাকা নিয়ে যায়। কিন্তু কোনও কাজ করে না।

রামদেব বলেন, পতঞ্জলি আটা নুডলস ধীরে ধীরে বাজার দখল করছে। কারণ, এর দাম খুবই খুবই কম হওয়ায় তা সম্ভব হচ্ছে। এ থেকে অর্জিত মুনাফা সামাজিক উন্নয়নেও ব্যয় করা হবে।

ম্যাগিসহ অন্যান্য ব্র্যান্ডকে টেক্কা দিতে গত বছরের ১৬ নভেম্বর বাজারে আসে যোগগুরুর পতঞ্জলির নুডলস। বাজারে আনার পর নানা প্রশ্নের মুখেও পড়ে এই নুডলস।

পতঞ্জলি গ্রুপের মালিক রামদেব বিভিন্ন আয়ুর্বেদিক পণ্য তৈরি ও বিক্রি করেন। ২০১৪ সালে গ্রুপটি ১২০০ কোটি রুপি আয় করে। ২০১৫ সালে তা বেড়ে গিয়ে দাঁড়ায় ২০০০ কোটি রুপিতে।

এই বিভাগের আরো সংবাদ