তারুণ্যের ঢল স্মার্টফোন ও ট্যাব মেলায়
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

তারুণ্যের ঢল স্মার্টফোন ও ট্যাব মেলায়

দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা। ছুটির দিন শুক্রবার মেলা প্রাঙ্গণে ক্রেতা-দর্শনার্থীদের ছিল উপচেপড়া ভিড়। বিশেষ করে তরুণ-তরুণীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা গেছে, সকালে দর্শনার্থীদের সংখ্যা কম থাকলেও বেলা গড়ার সাথে সাথে মেলায় ভিড় বাড়তে থাকে। দুপুরের পর মেলা প্রাঙ্গণ ভরে উঠে ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায়। ছুটির দিন হওয়ায় অনেকেই পরিবারসহ মেলায় এসেছেন। তবে মেলায় তরুণ-তরুণীদের উপস্থিতি ছিল সবচেয়ে বেশি।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ দিনব্যাপী ওই মেলা চলবে শনিবার পর্যন্ত।

মেলায় স্টলগুলোতে বিভিন্ন মডেলের স্মার্টফোন আর ট্যাবলেট দিয়ে সাজানো হয়েছে। দর্শনার্থীরা স্টলগুলো ঘুরছেন। আর বিভিন্ন মডেলের মোবাইল সম্পর্কে নানা তথ্য সংগ্রহ করছেন। অনেকেই আবার নানা অফার পেয়ে পছন্দের মোবাইল সেট কিনে বাড়ি ফিরছেন ।

মেলায় ৪৯৯৯ টাকায় গোল্ড বার্গ মোবাইল কিনে সনি ব্রাভিয়ার ৪০ ইঞ্চির টিভি জিতেছেন রাজধানীর মিরপুরের আরিফ হোসেন। তিনি অর্থসূচককে বলেন, স্মার্টফোন কেনার উদ্দেশ্য মেলায় আসা। এখানে এক সাথে বিভিন্ন কোম্পানির মোবাইল পাওয়া যাচ্ছে। সেখান থেকে অনেক স্টল ঘুরার পর গোল্ড বার্গের ফোন কেনার সিদ্ধান্ত নেই। পরে সেট কেনার পর স্ক্র্যাচকার্ড ঘষে একটি টিভি জিতে যাই।tab

জীবনে এমন বড় উপহার কোথাও জিততে পারি নাই, আজই প্রথম পেলাম তাই খুব খুশি লাগছে- যোগ করেন আরিফ।

স্যামসাং স্টলের ইনচার্জ জেএম হাসান সাইফ অর্থসূচককে বলেন, প্রথম দিন থেকে গ্রাহকদের ব্যাপক সাড়া পাচ্ছি। গতকালের চেয়ে আজ দর্শনার্থী ও ক্রেতা বেশি আসছে। গত বছর মেলায় আমরাই সর্বোচ্চ পণ্য বিক্রি করেছি। স্টলে যেভাবে ক্রেতার সমাগম হচ্ছে- আশা করছি গতবারের চেয়ে এবার দ্বিগুণ বিক্রি হবে।fair

প্রসঙ্গত, ক্রেতাদের সঙ্গে সর্বাধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটারের পরিচয় করিয়ে দিতে গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ দিনব্যাপী ওই মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটি পঞ্চম প্রদর্শনী। স্যামসাং, সিম্ফনি, হুয়াই, এলিট, হেলিও, স্টাইলাস,গোল্ডবার্গ, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, জিয়াওমি, গ্যাজেট গ্যাং সেভেনসহ বিভিন্ন ব্র্যান্ড মেলায় অংশ নিয়েছে।

অর্থসূচক/মাইদুল/শাহীন

এই বিভাগের আরো সংবাদ