স্যামসাং মোবাইলে ৫০০০ টাকা ছাড়
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক
স্মার্টফোন ও ট্যাব এক্সপো

স্যামসাং মোবাইলে ৫০০০ টাকা ছাড়

গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে সর্বোচ্চ ৫ হাজার টাকার মূল্য ছাড় দিচ্ছে শীর্ষস্থানীয় মোবাইল ব্র্যান্ড স্যামসাং। প্রতিটি হ্যান্ডসেটের সঙ্গে থাকছে দুটি আকর্ষণীয় স্যুইটার। সঙ্গে রয়েছে স্যামসাংয়ের স্মার্টফোন কিনে গাড়ি, এলইডি টিভি জেতার সুযোগও।

গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে সর্বোচ্চ ৫ হাজার টাকার মূল্য ছাড় দিচ্ছে শীর্ষস্থানীয় মোবাইল ব্র্যান্ড স্যামসাং। ছবি সংগৃহীত

গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে সর্বোচ্চ ৫ হাজার টাকার মূল্য ছাড় দিচ্ছে শীর্ষস্থানীয় মোবাইল ব্র্যান্ড স্যামসাং। ছবি সংগৃহীত

স্যামসাং বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর এক্সেল টেলিকম লিমিটেডের সহকারি ম্যানেজার (বিপণন) জেএম হাসান সাইফ অর্থসূচককে বলেন, এক্সপোতে স্যামসাং প্যাভিলিয়নে ২০টির বেশি মডেলের মোবাইল হ্যান্ডসেটের প্রদর্শনী হচ্ছে। এখানে সর্বনিম্ন ৬ হাজার ৯৯০ থেকে সর্বোচ্চ ৬৯ হাজার ৯০০ টাকার স্মার্টফোন পাওয়া যাচ্ছে। প্রতিটি হ্যান্ডসেটে ৫০০ থেকে ৫০০০ টাকা ছাড় রয়েছে।

তিনি বলেন, প্রতিটি হ্যান্ডসেটের সঙ্গে থাকছে দুটি আকর্ষণীয় স্যুই্টার। প্রতিদিন ১ জন সৌভাগ্যবান ক্রেতা পাবেন স্যামসাং এলইডি টিভি। এছাড়াও অফার শেষে ১ জন পাবেন একটি সেডান কার জেতার সুযোগ।

স্যামসাং প্যাভিলিয়নে প্রবেশ করতেই দেখা গেলো দর্শনার্থীদের ভিড়। বিভিন্ন মডেলের স্যামসাং স্মার্টফোন দিয়ে সাজানো হয়েছে প্যাভিলিয়নটি। দর্শনার্থীরা স্যামসাংয়ের বিভিন্ন মডেলের মোবাইল সম্পর্কে নানা তথ্য সংগ্রহ করছেন। অনেকেই আবার অফারে কিনছেন মোবাইল সেট।

এক্সপোতে স্যামসাং গ্যালাক্সি গ্রান্ড প্রাইম মডেলের ফোন কিনলেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রবিউল ইসলাম রবি। তিনি অর্থসূচককে বলেন, অনেক দিন থেকে স্যামসাং গ্যালাক্সি সিরিজের ফোন কেনার শখ ছিল। কিন্তু সুযোগ হয়নি। আজ মেলায় এসে দেখলাম গ্যালাক্সি গ্রান্ড প্রাইমে  ২ হাজার টাকা ছাড় দিচ্ছে। তাই ফোনটি কিনতে দেরি করলাম না।

এক্সপোতে প্রথমবারের মতো নিয়ে এসেছে স্যামসাং গিয়ার ভিআর হেডসেট (ভার্চুয়াল রিয়েলিটি)। ইলেকট্রনিক্স অ্যাকসেসরিজ খাতে তাদের সর্বশেষ সংযোজন স্যামসাং গিয়ার ভিআর এর উদ্ভোধন করেছে। স্যামসাংয়ের প্যাভিলিয়নে গিয়ার ভিআর উপভোগ করতে ভিড় করছেন দর্শনার্থীরা।

জেএম হাসান সাইফ অর্থসূচককে বলেন, দর্শনার্থীরা প্রথমবারের মতো গিয়ার ভিআর এর সঙ্গে পরিচিত হয়ে বেশ খুশি। স্যামসাং মোবাইল ফোনে এটি উপভোগ করা যাবে। এর মাধ্যমে বিভিন্ন ধরনের ভিডিও গেম, সিনেমা দেখা, ভিডিও গান দেখার সুযোগ থাকছে।

প্রসঙ্গত, ক্রেতাদের সঙ্গে সর্বাধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটারের পরিচয় করিয়ে দিতে গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী ওই মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটি পঞ্চম প্রদর্শনী।  স্যামসাং, সিমফনি, হুয়াওয়ে, এলিট, হেলিও, স্টাইলাস,     গোল্ডবার্গ, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, শিয়াওমি, গ্যাজেট গ্যাং সেভেনসহ বিভিন্ন ব্র্যান্ড মেলায় অংশ নিয়েছে।

অর্থসূচক/মাইদুল/শাফায়াত/

এই বিভাগের আরো সংবাদ