আসুসের জেনফোন ১২ হাজার টাকা!
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

আসুসের জেনফোন ১২ হাজার টাকা!

১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরির সুবিধা নিয়ে জেনফোন নামের স্মার্টফোন এনেছে আসুস। দেশের বাজারে এই ফোনের ৬টি মডেল এনেছে এর সরবরাহকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড। সর্বনিম্ন ১২ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে ৪০ হাজার টাকায় পাওয়া যাবে এই স্মার্টফোন।

ZenPhone2মডেলগুলোর মধ্যে উল্লেখযোগ্য- জেনফোন-২, জেনফোন-২ ডিলাক্স, জেনফোন লেজার এবং জেনফোন সেলফি।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো’র মাধ্যমে একমাত্র পরিবেশক হিসেবে আনুষ্ঠানিকভাবে ফোনটির বাজারজত শুরু করেছে গ্লোবাল ব্র্যান্ড।

মোবাইলটির বিশেষত্ব নিয়ে গ্লোবাল ব্র্যান্ডের হেড অব ব্র্যান্ড কমিউনিকেশন সেলিম আহমেদ অর্থসূচককে বলেন, ইতোমধ্যে আসুসের জেনফোন বিশ্বজুড়ে-আলোচনার এসেছে। এরই ধারাবাহিকাতায় বাংলাদেশের বাজারে ফোনগুলো আনার আগে সামাজিক যোগাযোগের মাধ্যমসহ বিভিন্ন মাধ্যম দিয়ে আমরা গ্রাহকদের আগ্রহের বিষয়টি জানার চেষ্টা করি। গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়ার পেক্ষাপটে বাংলাদেশে গ্লোবাল ব্র্যান্ড জেনফোন বাজারজাত করতে যাচ্ছে।

তিনি বলেন, নতুন ফোন হিসেবে সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে দেশব্যাপী ১৮টি সার্ভিস পয়েন্টের মাধ্যমে আমরা ফোনটিতে ১ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছি।

সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিতের পাশাপাশি পণ্যটি গ্রাহকদের কাছে পৌঁছে দিতে দেশজুড়ে অসংখ্য শপিং শপের মাধ্যমে ফোনটিকে পরিচিত করার পরিকল্পনা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

সেলিম আহমেদ বলেন, এক্সপোতে ইতোমধ্যে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। বিশেষ করে জেনফোন- ডিলাক্সটিতে সবচেয়ে বেশি গ্রাহক সাড়া পাওয়া যাচ্ছে। এটিতে রয়েছে ১৩ মেগাবাইট ব্যাক ক্যামেরা ও ৫ মেগাবাইট ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ১২৮ জিবি এক্সটার্নাল মেমোরি ব্যবহার করতে পারবে গ্রাহকরা। ফোনটির দাম ধরা হয়েছে ৪০ হাজার টাকা।

জেনফোনকে সর্বোচ্চ পরিমাণে শক্তিশালী করতে দেওয়া হয়েছে ইন্টেল আর কোয়ালকমের ৬৪ বিটের প্রসেসর। যাতে আরও আছে পিক্সেল-মাস্টার টেকনোলজির ক্যামেরা। যা কোনো ফ্ল্যাশ ছাড়াই অন্ধকারে ৪০০ শতাংশেরও বেশি আলো বহন করে ছবি তুলতে সক্ষম।

ফোনের আরেকটি দারুণ ফিচার জেন-ইউআই যার মাধ্যমে ব্যবহারকারী খুব সহজেই ফোনের লঞ্চার, থিম কিংবা আইকন পছন্দ মতো পরিবর্তন করতে পারবেন। এতে আরও আছে জেন মোশন, স্ন্যাপ ভিউ, ট্রেন্ড মাইক্রো সিকিউরিটিসহ আরও অনেক ফিচার।

এই বিভাগের আরো সংবাদ