ফতুল্লায় ডাইং কারখানায় গ্যাস পাইপে আগুনে দগ্ধ ৫
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

ফতুল্লায় ডাইং কারখানায় গ্যাস পাইপে আগুনে দগ্ধ ৫

নারায়ণগঞ্জের ফতুল্লা পোস্ট অফিসের পাশে আমিন ডাইং কারখানায় গ্যাস পাইপে আগুন লেগে ৫ জন দগ্ধ হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিক এ ঘটনা ঘটে।

দগ্ধদের মধ্যে রাসেলের (২৩) শরীরের ১৪ শতাংশ, ইয়াসিনের (২১) ২৩ শতাংশ, জালালের (২৫) ২৫ শতাংশ পুড়ে গেছে। এছাড়া সাব্বির (২০) ও নান্নু (২৮) নামে আরও দুইজন দগ্ধ হয়েছেন। তারা সবাই আমিন ডাইং ফ্যাক্টরির শ্রমিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ ঘটে আগুন ধরে যায়। এসময় সাব্বির ও নান্নু দরজার কাছে থাকায় দ্রুত বেরিয়ে যান। কিন্তু রাসেল, ইয়াসিন ও জালাল কারখানার ভেতরে থাকায় বের হতে পারেননি।

দুর্ঘটনার পর প্রথমে সহকর্মীরা তাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সাব্বির ও নান্নুকে নারায়ণগঞ্জে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে কারখানা কর্তৃপক্ষ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাম্প পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, ফতুল্লার কারখানায় দগ্ধ রাসেল, ইয়াসিন ও জালালকে হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ