ধোনির বায়োপিক মুক্তি পাচ্ছে ২ সেপ্টেম্বর!
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

ধোনির বায়োপিক মুক্তি পাচ্ছে ২ সেপ্টেম্বর!

ভারতের ওয়ানডে ও টি-২০ ক্রিকেট দলের অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির জীবন নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’। এ খবর সবারই জানা। নতুন খবর হলো- ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে ২০১৬ সালের ২ সেপ্টেম্বর।

শিগগিরই আসছে ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’র ট্রেলার। ছবি সংগৃহীত

শিগগিরই আসছে ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’র ট্রেলার। ছবি সংগৃহীত

কবে নাগাদ ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে-তা নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিল নানা জল্পনা-কল্পনা। অবশেষে মুক্তির তারিখ জানিয়ে সেই জল্পনায় ইতি টানলেন ছবিতে ধোনির চরিত্রে অভিনয় করা সুশান্ত সিং রাজপুত।

তিনি নিজেই টুইট করে জানিয়েছেন, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিটি মুক্তি পাবে ২০১৬ সালের ২ সেপ্টেম্বর। আমার আর অপেক্ষার তর সইছে না।

ছবিতে ধোনির বাবা পান সিংয়ের চরিত্রে অভিনয় করছেন অনুপম খের। ধোনির স্ত্রী সাক্ষীর চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আডভানী। ছবিটি পরিচালনা করছেন নিরজ পান্ডে। ভারতকে  ওয়ানডে ও টি-২০ বিশ্বকাপ এনে দেওয়া অধিনায়কের জীবনী নিয়ে ছবিটি তৈরি করছেন ফক্স স্টার স্টুডিও এবং রীতি স্পোর্টস।

ভারতের কোনও হাই-প্রোফাইল ক্রিকেটারের জীবনী প্রথমবার সেলুলয়েডে আসতে চলেছে। খড়গপুরের এক রেলের টিকিট কালেক্টর থেকে ধোনি হয়ে ওঠার মতো নানা অজানা গল্প রয়েছে ‘ এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি-তে। ইতোমধ্যে ছবিটি নিয়ে দর্শকশ্রোতার মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

আসন্ন মার্চ-এপ্রিলে ভারতে বসছে ষষ্ঠ টি-২০ বিশ্বকাপের আসর। এতে ধোনির নেতৃত্বে খেলবে ভারতীয় ক্রিকেট দল। ২০০৭ সালে তার নেতৃত্বেই চ্যাম্পিয়ন হয় ভারত। এবারও সেরকম কিছু হলে ধোনির ছবির কাটতি বাড়বে বলে ধারণা করা হচ্ছে।

 

এই বিভাগের আরো সংবাদ