ArthoSuchak
শনিবার, ১১ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

‘সিঙ্গেল’ আদিত্য

শ্রদ্ধা কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আশিকি টু খ্যাত আদিত্য রায় কাপুর। এ নিয়ে বলিউডের আকাশে বাতাসে ভেসে বেড়াচ্ছে নানা গুঞ্জন। এবার সে সম্পর্কে মুখ খুললেন আদিত্য নিজেই। জানালেন, তিনি কারও সঙ্গে ডেটিং করছেন না। বর্তমানে তিনি একা রয়েছেন। এতে তার মনও খারাপ নেই। একা থাকাতেই বেশ স্বাচ্ছন্দ্য বোধ করছেন।

আদিত্য রায় কাপুর। ছবি: জি নিউজ

আদিত্য রায় কাপুর। ছবি: জি নিউজ

গত দুই বছর ধরে আদিত্যর প্রেম নিয়ে নানা খবর ছড়িয়েছে। তবে এসবকে গুজব বলে উড়িয়ে দিয়ে আদিত্য বলছেন, তিনি তখনই সম্পর্কে জড়াবেন যখন এর জন্য প্রস্তুত থাকবেন।

তিনি আরও বলেন, আমি একা। আমার সম্পর্কের স্ট্যাটাসে কোনও পরিবর্তন নেই। কারও সম্পর্কে কোনও অভিযোগও নেই। একা থাকা খারাপ কিছু নয়। একা থাকলে ক্যারিয়ার ও নিজের প্রতি অনেক বেশি খেয়াল রাখা যায়। যখন আপনি কোনো সম্পর্কে জড়াবেন তখন অন্য কারও দায়িত্ব নিতে হয়। তাই প্রস্তুত না হওয়া পর্যন্ত কোনও সম্পর্কে জড়াতে চাই না।

খবর বের হয়, শ্রদ্ধার জন্য একটি হীরের আংটি কিনেছিলেন আদিত্য। তবে এ খবরকে চটকদার বললেন এই অভিনেতা। আদিত্য বলেন, আমার নিজেরই আঙুলে আংটি পরার অভ্যাস নেই। আমি যা করি না লোকজন তা নিয়েই বেশি মাতামাতি করে।

অভিষেক কাপুরের আসন্ন ‘ফিতুর’ ছবিতে দেখা যাবে আদিত্য রায় কাপুরকে। তার সঙ্গে স্ক্রিণ শেয়ার করবেন শিলা কি জওয়ানি ক্যাটরিনা কাইফ।

এই বিভাগের আরো সংবাদ