রাজধানীতে আবাসন মেলা বসছে ২৩ ডিসেম্বর
today-news
brac-epl
প্রচ্ছদ » আবাসন

রাজধানীতে আবাসন মেলা বসছে ২৩ ডিসেম্বর

সাধ ও সাধ্যের মধ্যে মনের মত ফ্ল্যাট বা প্লট খুঁজে পেতে আগামী ২৩ ডিসেম্বর রাজধানীতে শুরু হচ্ছে আবাসন মেলা।

Rehab Fair

শনিবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনে রিহ্যাব নেতারা। ছবি মহুবার রহমান

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র ৫ দিনব্যাপী এ মেলা শুরু হবে। মেলা চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত। মেলার আয়োজন করেছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)।

শনিবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান রিহ্যাব সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রবিউল হক।

রবিউল হক বলেন, ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে রিহ্যাব ১৫ বছর ধরে রিহ্যাব ফেয়ারের আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় আগামী ২৩-২৭ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে ‘রিহ্যাব ফেয়ার-২০১৫’। ফেয়ারের উদ্বোধন করবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

তিনি বলেন, এবারের মেলায় প্রায় ১৫০টি স্টল থাকছে। এতে ২৫টি বিল্ডিং ম্যাটারিয়ালস ও আর্থিক প্রতিষ্ঠান অংশ নিবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীরা মেলাতে প্রবেশের সুযোগ থাকবে।

তিনি আরও বলেন, মেলায় প্রবেশের জন্য সিঙ্গেল ও মাল্টিপল এন্ট্রি টিকেটের ব্যবস্থা করা হয়েছে। সিঙ্গেল এট্রি টিকেটের দাম ৫০ টাকা এবং মাল্টিপল এট্রি টিকেটের দাম ১০০ টাকা। মাল্টিপল টিকেট দিয়ে একজন দর্শনার্থী মেলায় ৫ বার প্রবেশের সুযোগ পাবেন। টিকেটের রাফ্রেল ড্রতে থাকছে আকর্ষণীয় পুরস্কার। এছাড়া টিকেটের অর্থ দুঃস্থদের সাহায্যে ব্যয় করা হবে।

রিহ্যাব সদস্য ও ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন তৈরিতে এই মেলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এ মেলা সাধ ও সাধ্যের মধ্যে মনের মত ফ্ল্যাট বা প্লট খুঁজে পেতে সাহাস্য করবে বলে জানান রবিউল হক।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন রিহ্যাব সাবেক পরিচালক আবু বকর, সাবেক ভাইস প্রেসিডিন্ট লিয়াকত আলী ভূইয়া, পরিচাক সারওয়ারদী ভূইয়া প্রমুখ।

অর্থসূচক/মাইদুল

এই বিভাগের আরো সংবাদ