গুগল সার্চেও সবার উপরে মুস্তাফিজ
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

গুগল সার্চেও সবার উপরে মুস্তাফিজ

বাংলাদেশের বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের জয়রথ ছুটছেই। কিছুদিন আগেই স্থান পেয়েছেন আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশে। এবার আরও একটি জায়গায় তিনি ছাপিয়ে গেলেন সবাইকে।

গুগল সার্চেও সবার উপরে মুস্তাফিজ। ছবি সংগৃহীত

গুগল সার্চেও সবার উপরে মুস্তাফিজ। ছবি সংগৃহীত

গুগল বাংলাদেশে ২০১৫ সালে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে এমন ব্যক্তিদের তালিকায় সবার ওপরে রয়েছে এই বাঁহাতি তরুণের নাম। চলতি বছর মুস্তাফিজের নামটিই সবচেয়ে বেশিবার উঠে এসেছে বাংলাদেশের মানুষের আঙুলের ছোঁয়ায়, কি-বোর্ডে, কি-প্যাডে!

সম্প্রতি এ তথ্য উঠে এসেছে সার্চ ইঞ্জিন গুগলের দেশ ভিত্তিক ‘ইয়ার ইন সার্চ’ প্রতিবেদনে।

সেখানে বলা হয়, গুগল বাংলাদেশে কোনো হলিউড-বলিউড তারকা বা সাকিব নয়, বরং  মুস্তাফিজকেই খুঁজেছেন বাংলাদেশের মানুষ বেশি।

২০১৫ সালটি ছিলো বাংলাদেশ ক্রিকেটের জন্য স্বপ্নের একটি বছর। তাই ইয়ার ইন সার্চের শীর্ষ ১০-এ রয়েছেন বাংলাদেশের আরও দুই ক্রিকেটার। ৪র্থ স্থানে রয়েছেন আরেক তরুণ পেসার তাসকিন আহমেদ এবং ৯ম স্থানে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

এ তালিকায় ৭ম স্থানে রয়েছেন সম্প্রতি মৃত্যুবরণ করা বাংলাদেশি টিভি অভিনেতা ও মডেল সায়েম সাদাত। ২য় স্থানে রয়েছেন ভারতের প্রয়াত রাষ্ট্রপতি এপিজে আব্দুল কালাম। ৩য় অবস্থানে আছেন নগ্ন ভিডিও ছড়িয়ে পড়ায় আলোচনায় আসা বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে।

৫ম স্থানে আছেন যুক্তরাষ্ট্রের অভিনেত্রী ও মডেল এরিয়েল উইন্টার এবং ৬ষ্ঠ স্থানে রয়েছেন বক্সার রোন্ডা রাউসি। ৮ম স্থানে আছেন বলিউড হট টেপ সানি লিওন। ১০ম স্থানে রয়েছেন ভারতীয় অভিনেত্রী কারিশমা তান্না।

 

 

এই বিভাগের আরো সংবাদ