বান্দরবানে ট্রাক খাদে পড়ে নিহত ৭
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

বান্দরবানে ট্রাক খাদে পড়ে নিহত ৭

বান্দরবানের লামা উপজেলায় একটি ট্রাক খাদে পড়ে ৭ জন নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় আরও ৭ জনকে উদ্ধার করা হয়েছে।

Track

ট্রাক খাদে। ফাইল ছবি

ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শহীদুজ্জামান জানান, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ইয়াংছায় এ দুর্ঘটনা ঘটে। একটি মালবাহী ট্রাক রাস্তার পাশের খাদে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা ছয় মাইল নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গ্রামীণফোনের মালবোঝাই একটি ট্রাক রাস্তার পাশের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু হয়। নিহতরা হলো- মো. আকতার (৫৫), আমজাদ হোসেন (৪৫), মোহাম্মদ রবিন (৩২) ও রাজীব (৪০)। তাদের সবার বাড়ি পাবনায়।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন আহতদের দ্রুত উদ্ধার করে প্রথমে লামা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারের চকরিয়া মালুমঘাট হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরও ৩ শ্রমিক নিহত হন। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

চিকিৎসকরা জানিয়েছেন, আহত সাতজনের মধ্যে কয়েক শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক।

লামা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ রবিউল জানান, মালবোঝাই ট্রাক খাদে পড়ে ৪ জন এবং হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ৭ শ্রমিক মালুমঘাট হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন।

তিনি জানান, সকালে ঘন কুয়াশার কারণে পাহাড়ের আঁকাবাঁকা সড়ক বুঝতে না পেরে গ্রামীণফোনের টাওয়ার নির্মাণের সরঞ্জাম নিয়ে মালবোঝাই ট্রাকটি ইয়াংছায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ট্রাকটি চকরিয়া থেকে লামা উপজেলায় যাচ্ছিল।

এই বিভাগের আরো সংবাদ