ফের ডিসিসিআই'র নেতৃত্বে হোসেন খালেদ-হুমায়ুন রশিদ
today-news
brac-epl
প্রচ্ছদ » অর্থনীতি

ফের ডিসিসিআই’র নেতৃত্বে হোসেন খালেদ-হুমায়ুন রশিদ

Khaled_Humayunঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) সভাপতি এবং সিনিয়র সহ-সভাপতি হিসেবে হোসেন খালেদ ও  হুমায়ুন রশিদ পুনঃনির্বাচিত হয়েছেন। আর সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আতিক-ই-রাব্বানী।

শনিবার (১২ ডিসেম্বর) ডিসিসিআই’র মিলনায়তনে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় (এজিএম) তাদের আনুষ্ঠানিকভাবে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি হিসেবে ঘোষণা দেওয়া হয়।
ডিসিসিআই’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৬, ২০১৭ ও ২০১৮ সাল মেয়াদের জন্য নবনির্বাচিত পরিচালকদের মধ্যে রয়েছেন- কামরুল ইসলাম, মামুন আকবর, মো. আলাউদ্দিন মালিক, রিয়াদ হোসেন ও সেলিম আকতার খান।

ডিসিসিআই জানায়, হোসেন খালেদ বাংলাদেশ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট কোম্পানি লিমিটেড ও সিটি ব্রোকারেজ লিমিটেডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি দায়িত্বে রয়েছেন বিডি ফাইন্যান্স ক্যাপিটাল হোল্ডিংস লিমিটেড, বিডি ফাইন্যান্স সিকিউরিটিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান হিসেবে।

এছাড়া হোসেন খালেদ আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, এজি অটোমোবাইলস লিমিটেড ও আনোয়ার জুট স্পিনিং মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিবেবেও দায়িত্ব পালন করছেন। তিনি দি সিটি ব্যাংক লিমিটেডের পরিচালক পদেও আছেন।

এর আগে হোসেন খালেদ ২০১৫, ২০০৭ ও ২০০৮ মেয়াদে ঢাকা চেম্বারের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া ২০০৬ সালে ঊর্ধ্বতন সহ-সভাপতি ও ২০০২-২০০৩ সালে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

পুনঃনবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন রশিদ ২০১৫ সালেও ডিসিসিআই’র সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড’র (ইপিজিএল) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা।

ডিসিসিআই’র নবনির্বাচিত সহ-সভাপতি আতিক-ই-রাব্বানী দি কম্পিউটারস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। এর আগে তিনি ২০০২-২০০৪ মেয়াদে ঢাকা চেম্বারের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন।

এই বিভাগের আরো সংবাদ