ভৈরবে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ: আহত ৫
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ: আহত ৫

bhairab_news4বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা টানা ছয় দিনের অবরোধ কর্মসূচীর শেষ দিন আজ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের ভৈরবের স্টেডিয়ামপাড়া এলাকায় টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী বিক্ষোভ করে ছাত্রদলের নেতা-কর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় পুলিশকে লক্ষ্য করে বৃষ্টির মতো ইট-পাটকেল ছুড়তে থাকে পিকেটারা। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে ধাওয়া করলে পালিয়ে যায় পিকেটাররা। এ সময় পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় স্টেডিয়ামের দেয়াল টপকাতে গিয়ে রিয়াদ, তৈয়ব, শিমুল, জনি ও সোহাগ নামে ছাত্রদলের পাঁচকর্মী আহত হয়।

পিকেটাররা চলে গেলে পুলিশ স্টেডিয়াম পাড়ায় ভৈরব-শিমূলকান্দি লিংক রোড়ের গলিতে ঢুকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পথচারীদের লাঠিপেটা করে।

এদিকে সকাল ৮টার দিকে পৌর মেয়র হাজী শাহীনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল মহাসড়কে উঠতে চাইলে পুলিশী বাঁধায় পূবালী ব্যাংকের সামনে সমাবেশ করে।

 

অন্যদিকে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা বিএনপির আহ্বায়ক মো: রফিকুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু সরণী এলাকা প্রদক্ষিণ করে।

এই বিভাগের আরো সংবাদ