মম-র পিস্তলে আহত মাহফুজ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

মম-র পিস্তলে আহত মাহফুজ

অভিনেত্রী জাকিয়া বারী মম-র পিস্তলের আঘাতে আহত হয়েছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। তার হাতে থাকা পিস্তলের আঘাতে মাথা ফেটে গেছে এই অভিনেতার।

মম-র পিস্তলের আঘাতে আহত মাহফুজ। ছবি সংগৃহীত

মম-র পিস্তলের আঘাতে আহত মাহফুজ। ছবি সংগৃহীত

গত শুক্রবার থাইল্যান্ডে ‘স্যাটারডে নাইট’ নামে এক ধারাবাহিক নাটকের শুটিংয়ে এ ঘটনা ঘটে।

নাটকটির প্রযোজনা সংস্থা ১৯৫২ এন্টারটেইনমেন্টের পক্ষে সাজু মুনতাসির এ দুর্ঘটনার খবরটি জানান।

তিনি বলেন, দুর্ঘটনার পরই মাহফুজ ভাইকে দ্রুত একটি স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে তাকে প্রয়োজনীয় চিকিৎসাসেবা দেওয়া হয়। চিকিৎসক তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।
মুনতাসির খবরটি জানানোর পরই এ ব্যপারে কথা হয় মম-র সঙ্গে। তিনি বলেন, ‘স্যাটারডে নাইট’ নাটকের দৃশ্যটি ছিল এমন— আমাকে পিস্তল দিয়ে মাহফুজ ভাইয়ের মাথায় আঘাত করতে হবে। কিন্তু অসাবধানতাবশত সত্যি সত্যি তার মাথায় আঘাত লেগে যায়। কোনো কিছু বুঝে ওঠার আগেই দেখত পাই, মাহফুজ ভাইয়ের কপাল বেয়ে রক্ত পড়ছে। তা দেখে আমি ঘাবড়ে যাই।’ মম এরপরই কাঁদতে শুরু করেন।

২০০৬ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন জাকিয়া বারী মম। এরপর  তিনি ৯ বছরের অভিনয়জীবনে অসংখ্য নাটক, টেলিছবি এবং বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

এসময়ে মম নাটক, টেলিছবি কিংবা চলচ্চিত্রের শুটিং দেশেই করছেন। শুটিংয়ের জন্য কখনো তিনি দেশের বাইরে যাননি। এবারই প্রথম মম দেশের বাইরে কোনো নাটকের শুটিং করছেন।

‘স্যাটারডে নাইট’ নামের এই ধারাবাহিক নাটকটি পরিচালনা করছেন রায়হান খান। এতে মাহফুজ ও মম ছাড়া আরও অভিনয় করছেন মেহজাবিন, নিশো ও নাঈম প্রমুখ।

‘স্যাটারডে নাইট’ নাটকের শুটিং শেষে ১৮ ডিসেম্বর পুরো ইউনিট ঢাকায় ফিরবেন।

এই বিভাগের আরো সংবাদ