কম ঝুঁকিতে অধিক মুনাফা অর্জনে সহায়তা দিচ্ছে ফার্স্ট সিকিউরিটিজ
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

কম ঝুঁকিতে অধিক মুনাফা অর্জনে সহায়তা দিচ্ছে ফার্স্ট সিকিউরিটিজ

পুঁজিবাজারে ‌দক্ষ ‘মার্কেট রিসার্চ টিম’ এর মাধ্যমে বিনিয়োগের সুযোগ দিচ্ছে ফার্স্ট সিকিউরিটিজ অ্যান্ড সার্ভিসেস লিমিটেড। এতে করে কম ঝুঁকিতে অধিক মুনাফা অর্জনে সম্ভাবনা থাকছে বিনিয়োগকারীদের।

আজ শনিবার এক্সপোতে অংশ নেওয়া ফার্স্ট সিকিউরিটিজ অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের স্টল ঘুরে দেখা গেছে, এক্সপোতে আসা দর্শনার্থীরা স্টলে এসে ভিড় জমিয়েছেন। তারা ফার্স্ট সিকিউরিটিজ অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের বিভিন্ন তথ্য জানতে স্টলের ইভেন্ট ম্যানেজারের সঙ্গে কথা বলছেন।

ছবি অর্থসূচক

ছবি অর্থসূচক

গত বৃহস্পতিবার রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) সম্মেলন কেন্দ্রে এই এক্সপো শুরু হয়েছে। আজ এক্সপোর তৃতীয় ও সমাপনী দিন চলছে।

এক্সপোতে অংশ নেওয়া ফার্স্ট সিকিউরিটিজ অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের পোর্টফোলি ম্যানেজমেন্ট অফিসার মো. সাজ্জাতুল ইসলাম বলেন, দেশের অধিকাংশ নাগরিক পুঁজিবাজারে বিনিয়োগে আগ্রহী। কিন্তু বাজার সম্পর্কে স্বচ্ছ ধারণা না থাকায় অনেকে এখানে বিনিয়োগ করতে আগ্রহী হয় না। তাই আমরা দক্ষ ‘মার্কেট রিসার্চ টিম’ এর মাধ্যমে বিনিয়োগের সুযোগ দিচ্ছি।

তিনি বলেন, আমাদের ‘মার্কেট রিসার্চ টিম’ বাজারের সুক্ষ্ম বিচার বিশ্লেষণ করে গ্রাহককে কোথায় কিভাবে কম ঝুঁকিতে বিনিয়োগ করা যায় তার পরামর্শ দিয়ে থাকে। এতে করি গ্রাহকের বিনিয়োগের যেমন কম ঝুকিতে থাকতে তেমনিভাবে অধিক মুনাফার সম্ভাবনাও থাকে।

এছাড়া পুঁজিবাজারে হিসাব খোলা, বিনামূল্যে মোবাইলে আইপিও এলার্ট সেবা, এসএমএস বা ইমেইলে আইপিও এর ফলাফল জানানো, প্রতিদিন ইমেইলে বেনিফিশিয়ারি ওনার্স বা বিও অ্যাকাউন্ট এর হালনাগাদ তথ্য জানানোসহ বিনিয়োগকারীদের পুঁজিবাজার সম্পর্কে সব ধরণের সহায়তা দেওয়া হয় বলে জানান মো. সাজ্জাতুল ইসলাম।

অর্থসূচক/ মাইদুল/শাহীন

এই বিভাগের আরো সংবাদ