পীরগঞ্জে ইসলামী ব্যাংকের ৩০২তম শাখা উদ্বোধন
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

পীরগঞ্জে ইসলামী ব্যাংকের ৩০২তম শাখা উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩০২তম শাখা রংপুরের পীরগঞ্জে উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান প্রধান অতিথি হিসেবে আজ রোববার এ শাখা উদ্বোধন করেন।

IBBL_Pirganjব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসাইন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান মো. শহিদুল্লাহ, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. রফিকুল ইসলাম, এফবিসিসিআই-এর সাবেক সিনিয়র সহ-সভাপতি মোস্তাফা আজাদ চৌধুরী, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোকছেদ আলী সরকার, সমাজসেবক মো. শহিদুল ইসলাম পিন্টু, বাংলাদেশ শিক্ষক সমিতি, পীরগঞ্জের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী, সমাজসেবক, উলামা ও ব্যাংকের নির্বাহী-কর্মকর্তাসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্যে ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান বলেন, ব্যবসা-বাণিজ্য, শিল্পায়ন, চিকিৎসা, কৃষি, এসএমই, উদ্যোক্তা উন্নয়ন, কর্মসংস্থান সৃষ্টি ও অবকাঠামো নির্মাণসহ বাংলাদেশের সামগ্রিক অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা পালন করছে ইসলামী ব্যাংক।

তিনি বলেন, পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে এ ব্যাংক ২০ হাজার গ্রামের প্রান্তিক জনগোষ্ঠীর ১০ লাখেরও বেশি মানুষকে অর্থনীতির মূলধারায় সম্পৃক্ত করেছে।

তিনি বলেন, বাংলাদেশের আমদানি-রপ্তানি, গার্মেন্টস শিল্প, রেমিট্যান্স আহরণ ও এসএমই বিনিয়োগে এ ব্যাংকের অবস্থান শীর্ষে। কৃষি ও শিল্প-কারখানায় বিনিয়োগ, ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে পীরগঞ্জ এলাকার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করতে তিনি ব্যাংক কর্মকর্তাদের নির্দেশনা দেন।

এই বিভাগের আরো সংবাদ