চবি জার্নালিজম এ্যাসোসিয়েশন-ঢাকার কমিটি গঠন
today-news
brac-epl
প্রচ্ছদ » বিবিধ

চবি জার্নালিজম এ্যাসোসিয়েশন-ঢাকার কমিটি গঠন

সম্প্রীতির বন্ধনকে আরও সুদৃঢ় করতে ঢাকায় অবস্থানরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থীদের নিয়ে চিটাগাং ইউনিভার্সিটি জার্নালিজম অ্যাসোসিয়েশনের পথচলা শুরু হয়েছে। জসিম উদ্দিন খানকে সভাপতি এবং তন্ময় মজুমদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সংগঠনের প্রথম কমিটি গঠন করা হয়েছে।

Jashim & Tanmoy

চিটাগাং ইউনিভার্সিটি জার্নালিজম অ্যাসোসিয়েশনের প্রথম সভাপতি জসিম উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক তন্ময় মজুমদার।

গতকাল শুক্রবার ঢাকার রমনা পার্কের রমনা চাইনিজ রেস্ট্যুরেন্টে সদস্যদের উপস্থিতিতে এই কমিঠি গঠন করা হয়।

২০১৫-১৬ সালের জন্য কমিটির সভাপতি জসিম উদ্দিন খান যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন এবং বর্তমানে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) এসিসটেন্ট জেনারেল ম্যানেজার পদে কর্মরত আছেন তিনি। সাধারণ সম্পাদক তন্ময় মজুমদার বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন এবং বর্তমানে জাপান দূতাবাস ঢাকায় পলিটিক্যাল স্পেশালিস্ট হিসেবে কাজ করছেন তিনি।

চিটাগাং ইউনিভার্সিটি জার্নালিজম অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি পদে দৈনিক বর্তমানের মোমেনা আক্তার পপি ও সোনালি ব্যাংকের জনসংযোগ কর্মকতা পারভেজ চৌধুরী; যুগ্ম সাধারণ সম্পাদক পদে ডেইলি নিউ এইজের হাসান মেজর, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের শামীম আহমেদ শিশির, লার্ন বাংলার দিল আরা লীনা, ভোরের কাগজের ইফতেখার হোসাইন রাজু ও বাংলা নিউজের তাবারুল হককে নির্বাচিত করা হয়েছে।

দৈনিক ইত্তেফাকের বারেক কায়সার সাংগঠনিক সম্পাদক, এশিয়ান এইজের গোলাম রসূল প্রচার সম্পাদক, চ্যানেল টুয়েন্টিফোরের মেখ্যাইউ মারমা সংস্কৃতি সম্পাদক, এশিয়ান টিভি হেদায়েত হোসেন ক্রীড়া সম্পাদক, বাংলা নিউজের নুরুল আমিন জাহাঙ্গীর সমাজকল্যাণ সম্পাদক, প্রথম আলোর আলমগীর খন্দকার সাহিত্য সম্পাদক, ইমাদ বাপ্পী তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছে।

এছাড়া বাংলাদেশ ইসলামী ব্যাংকের ফজলুল করিম, দৈনিক আজাদীর সাবেক প্রতিবেদক তৈয়ব সুমন এবং দেবব্রত রায় দেবুকে নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ