সাপ্তাহিক গেইনারে শীর্ষে দেশ গার্মেন্টস
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

সাপ্তাহিক গেইনারে শীর্ষে দেশ গার্মেন্টস

desh-garments

দেশ গার্মেন্টস লোগো

সমাপ্ত সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করছে বস্ত্র খাতের কোম্পানি দেশ গার্মেন্টস। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

ডিএসই সূত্রে আরও জানা গেছে, আলোচিত সপ্তাহে কোম্পানিটির শেয়ারের দর বেড়েছে ২০ দশমিক ৩৩ শতাংশ। কোম্পানিটির গড়ে প্রতিদিন লেনদেন হয়েছে ৮৪ লাখ ২৮ হাজার ২০০ টাকার শেয়ার। পুরোসপ্তাহে কোম্পানিটির ৪ কোটি ২১ লাখ ৪১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

গেইনারের দ্বিতীয় স্থানে এমআই সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেড। এই কোম্পানির প্রতিটি শেয়ারের দর বেড়েছে ১৭ দশমিক ০৭ শতাংশ। গড়ে প্রতিদিন কোম্পানিটির ৫ কোটি ৯১ লাখ ৭৬ হাজার ৮০০ টাকার শেয়ার লেনদেন হয়েছে। পুরোসপ্তাহে কোম্পানিটির ২৯ কোটি ৫৮ লাখ ৮৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছে আমান ফিড লিমিটেড। এই কোম্পানির শেয়ার দর ১৬ দশমিক ৮৬ শতাংশ বেড়েছে। গড়ে প্রতিদিন ৯ কোটি ৬১ লাখ ১২ হাজার ৬০০ টাকা হিসেবে সপ্তাহজুড়ে ৪৮ কোটি ৫ লাখ ৬৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে এই কোম্পানির।

এছাড়া গেইনারে থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছে-নাভানা সিএনজি, বিএসআরএম স্টিলস, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড, এমজেএল বাংলাদেশ এবং ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স।

এই বিভাগের আরো সংবাদ