টিভি শোতে সোনালী
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

টিভি শোতে সোনালী

বলিউডে প্রায় ৫০ টির বেশি সিনেমায় অভিনয় করা অভিনেত্রী সোনালী বেন্দ্রে বড় পর্দা ছেড়েছেন অনেক আগে। কিছু রিয়েলিটি শো ছাড়া বিয়ের পর পর্দায় সচারাচর দেখা যায়নি তাকে।sonali

মাঝে অবশ্য লেখক হিসেবে নিজের আরেকটি প্রতিভার প্রমাণ দিয়েছেন এই লাস্যময়ী বলিউড কুইন। সন্তান লালনপালনবিষয়ক তার লেখা একটি বই প্রকাশিত হয়েছে। ‘দ্য মডার্ন গুরুকুল : মাই এক্সপারিমেন্ট উয়িদ প্যারেন্টিং’ নামের সোনালীর লেখা বইটিতে এসেছে তার একান্ত ব্যক্তিগত বিষয়গুলো।

তবে গতকাল আবার তিনি সংবাদমাধ্যমে বিষয় হয়েছেন নতুন করে একটি রিয়েলিটি শো শুরুর কারণে।

পরিচালক সাজিদ খানের নির্দেশনায় ‘ইন্ডিয়ান বেস্ট ড্রামিবাজ’ নামের টেলিভিশন শোতে দেখা যাবে সোনালীকে। সোনালীর সাথে অবশ্য থাকবেন বলিউডের অভিনেতা বিবেক ওবেরয়।

শিশুদের নিয়ে তৈরি এই শোতে মেরুন রং এর একটি লং গাউন পরে হাজির হয়েছিলেন ১০ বছর বয়সী ছেলের মা সোনালী।

সোনালী বেন্দ্রে রোমান্স, অ্যাকশন এবং কমেডি ধরনের হিন্দি চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তামিল, তেলুগু, মারাঠি এবং কন্নড চলচ্চিত্রে অভিনয় করেছেন।

তিনি ইন্ডিয়ান আইডল মৌসুম চার এবং ইন্ডিয়া’স গট টেলেন্ট প্রতিযোগীতার চারজন বিচারকের মধ্যে একজন। তিনি মহারাষ্ট্র এবং অন্ধ্র প্রদেশের কল্যান কাঞ্চীতে প্রিল সোপ, সূর্য বাল্বস এ্যন্ড টিউব্‌স, ওমেগা ওয়াচেস, ড. মরপেন, ডাবর, ভি-জন গ্রুপ ইত্যাদীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োজিত রয়েছেন।

সোনালী বেন্দ্রে ১৯৭৫ সালে মুম্বইয়ে এক মারাঠি পরিবারে জন্ম নেন। তিনি বেঙ্গালুরু এবং মুম্বাইয়ে কেন্দ্রীয় বিদ্যালয় এবং হলি ক্রস কনভেন্ট উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করেন।

তিনি ২০০২ সালে চলচ্চিত্র পরিচালক গোল্ডি বেহলকে বিয়ে করেন। ২০০৫ সালে বিচ ক্যান্ডি হাসপাতালে তাদের ছেলে রণবীরের জন্ম হয়।

এই বিভাগের আরো সংবাদ