বলিউডের প্রস্তাবকে না মিমের
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বলিউডের প্রস্তাবকে না মিমের

বলিউডের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান বিশেষ ​ফিল্মসের দেওয়া ছবির প্রস্তাবকে না করে দিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

বিদ্যা সিনহা মিম। ছবি সংগৃহীত

বিদ্যা সিনহা মিম। ছবি সংগৃহীত

তিনি প্রথমে বলিউডের ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে খুশি হলেও পরে সেই ছবির ক্ষেত্রে নানা শর্ত আরোপ থাকায় তার প্রস্তাব ফিরিয়ে দেন।

গতকাল বৃহস্পতিবার একথা জানান এই মডেল ও অভিনেত্রী।

আজ শুক্রবার ভারতের কলকাতায় মুক্তি পেয়েছে মিম অভিনীত ছবি ‘ব্ল্যাক’। রাজা চন্দ পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার সোহম।

মিম জানান, ‘ব্ল্যাক’ ছবি মুক্তির আগেই তিনি বলিউডের ছবিতে অভিনয়ের প্রস্তাব পান। ভারতের বিখ্যাত ছবি নির্মাণ প্রতিষ্ঠান বিশেষ ফিল্মস গত ২৪ নভেম্বর তার বরাবর একটি ই-মেইল পাঠান। তাতে প্রতিষ্ঠানটি তাকে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেন এবং তার মতামতও জানতে চান। এরপর প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে এ নিয়ে মুঠোফোনে কথা বলেন তিনি।  শেষ পর্যন্ত সবকিছু মনের সঙ্গে না মেলায় এই প্রস্তাব ফিরিয়ে দেন এই অভিনেত্রী।

মিম বলেন, “আমি একজন অভিনয়শিল্পী। আমার পেশা অভিনয় করা। সেটা দেশেই হোক আর  বিদেশেই হোক। তবে বিদেশে অভিনয় করার মধ্য দিয়ে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করাটা আমার কর্তব্য। কিন্তু তা যদি যেনতেন উপস্থাপন হয় তাহলে সেটি মেনে নেওয়া যায় না।”

বিদ্যা সিনহা মিম। ছবি সংগৃহীত

বিদ্যা সিনহা মিম। ছবি সংগৃহীত

তিনি বলেন, “ প্রতিষ্ঠানটি জানিয়েছেন, ওই ছবিতে বেশকিছু আপত্তিকর দৃশ্যে আমাকে অভিনয় করতে হবে। সবকিছু শোনার পর দেশের সংস্কৃতির কথা ভেবে তা না করে দিই। তবে বিশেষ ফিল্মসের মতো এত বড় একটি ছবি নির্মাণ প্রতিষ্ঠান আমাকে নিয়ে যে কাজ করার কথা ভেবেছেন তার জন্য আমি সম্মানিতবোধ করছি।”

প্রসঙ্গত, বিশেষ ফিল্মস প্রযোজনা প্রতিষ্ঠানটি পরিচালনা করেন মহেশ ভাট ও মুকেশ ভাট। বলিউডের যেকোনো অভিনেত্রী এর আওতাধীন ছবিতে কাজ করার জন্য মুখিয়ে থাকেন। এ যাবতকাল বলিউডের সব প্রতিষ্ঠিত তারকায় এই ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিতে কাজ করেছেন।

এই বিভাগের আরো সংবাদ