কুমিল্লাকে ৮৩ রানে টার্গেট দিল রংপুর
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

কুমিল্লাকে ৮৩ রানে টার্গেট দিল রংপুর

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের একদশ ম্যাচে কুমিল্লা ভিস্টোরিয়ান্সকে ৮৩ রানের টার্গেট দিয়েছে রংপুর রাইডার্স। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ৮২ রান করে দলটি।

Misbah-Ul Haq

মিসবাহ-উল হকের একটি বাউন্ডারি শট।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ শুক্রবার দুপুর ২টায় ম্যাচটি শুরু হয়। টস জিতে রংপুর রাইডার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি-বিন মুর্তজা। গতকাল বৃহস্পতিবার সিলেটের বিপক্ষের ম্যাচে আম্পায়ারের সঙ্গে খারাপ ব্যবহার করায় আজকের ম্যাচে খেলতে পারছেন না রংপুরের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে দলটির নেতৃত্ব দিচ্ছেন মিজবাহ-উল হক।

ইনিংসের ১.৫ ওভারে কুলাসেকারার বলে স্যামুয়েলসের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন উদ্বোধনী ব্যাটসম্যান সৌম্য সরকার (৫)। পরের বলে ইমরুল কায়েসের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন অপর উদ্বোধনী ব্যাটসম্যান লিন্ডল সিমন্স (৩)। ৫ম ওভারে নারাইনের বলে মাহমুদুল হাসানের হাতে ক্যাচ দিয়ে আউট হন জহুরুল ইসলাম (৪)।

৯.৫ ওভারে আবু হায়দারের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েন অধিনায়ক মিসবাহ-উল হক (৬)। ১০.২ ওভারে আল-আমিনকে (০) এলবিডব্লিউর ফাঁদে ফেলেন আসার জাইদি। ১৩.৫ ওভরে আবু হায়দারের বলে ইমরুল কায়েসের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন পেরারা (৯)।

ইনিংসের ১৭তম ওভারে কুলাসেকারার বলে আবু হায়দারের হাতে ক্যাচ দেন মোহাম্মদ মিঠুন (২৮)। ১৮.১ ওভানে সেনানায়েককে (৯) বোল্ড করেন কুলাসেকারা। ১৮.৫ ওভারে রান আউট হন আরাফাত সানি (২)। ইনিংসের শেষ বলে রান আউট হন সাকলাইন সজিব (১১)।

বিপিএলের চলতি আসরে এ পর্যন্ত ৪টি ম্যাচ খুলে ৩টিতে জয় এবং একটিতে পরাজিত হয়েছে রংপুর রাইডার্স। অপরদিকে ৩টি ম্যাচ খেলে ২টিতে জয় এবং একটিতে পরাজিত হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

রংপুর রাইডার্স একাদশ:

সৌম্য সরকার, লিন্ডল সিমন্স, মোহাম্মদ মিঠুন, থিসারা পেরারা, আল-আমিন, মিসবাহ-উল হক (অধিনায়ক), জহুরুল ইসলাম, আরাফাত সানি, সচিত্র সেনানায়েকে, আবু জায়েদ ও সাকলাইন সজিব।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ:

ইমরুল কায়েস, মাহমুদুল হাসান, মারলন স্যামুয়েলস, শুভাগত হোম, মাশরাফি-বিন মুর্তজা (অধিনায়ক), ধীমান ঘোষ, অলক কাপালি, সুনিল নারাইন, আসার জাইদি, কুলাসেকারা এবং আবু হায়দার।

এই বিভাগের আরো সংবাদ