‘শুধু গানেই ছিল চুম্বন দৃশ্য’
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

‘শুধু গানেই ছিল চুম্বন দৃশ্য’

বাংলাদেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে বর্তমানে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আঁচল। অভিনয়গুণ আর গ্ল্যামার দিয়ে ইতোমধ্যে দর্শকদের মনে স্থান করে নিয়েছেন এই অভিনেত্রী।

আঁচল। ছবি সংগৃহীত

আঁচল। ছবি সংগৃহীত

রাজু আহমেদ পরিচালিত ‘ভুল’ ছবি দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে আঁচলের। এরপর একাধিক ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন তিনি। ছবিরর পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপনেও মডেল হয়েছেন আঁচল।

সম্প্রতি মুক্তি পেয়েছে আঁচল অভিনীত ছবি ‘আজব প্রেম’। এতে বাপ্পির সঙ্গে আঁচলের অন্তরঙ্গ দৃশ্য মিডিয়ায় ঝড় তুলে।

এ নিয়ে মুখ খুললেন তিনি। আঁচল বলেন, “ছবিটির ‘আজ দুচোখে’ শিরোনামের একটি গানে চুম্বনের দৃশ্য ছিল। এছাড়া গোটা ছবিতে কোনো অশ্লীল দৃশ্য ছিল না। এ নিয়ে এত আলোচনা হওয়ার কথা নয়। আমি বুঝিনা; ভালো কিছু নিয়ে মিডিয়াতে আলোচনা না হয়ে এরকম সামান্য বিষয়ে কেন এত তোলপাড় হয়।”

আঁচল অভিনীত বেশিরভাগ ছবিতেই রয়েছে বাপ্পি। এ প্রসঙ্গে আঁচল বলেন, “দেখতে দেখতে বাপ্পির সঙ্গে জুটি বেঁধে সাতটি ছবি করেছি। এরমধ্যে কয়েকটি ভালো ব্যবসাও করেছে। আর বাপ্পি আমার ভালো সহকর্মী। বাপ্পিকে জড়িয়ে অনেকে অনেক কথা বললেও আমি সেগুলিকে পাত্তা দিই না। আমি আমার মতো কাজ করে চলছি।

আসন্ন ছবি সম্পর্কে আঁচল বলেন, “দেলোয়ার জাহান ঝন্টুর ‘এপার ওপার’ ছবির কাজ শেষ করেছি। সচেতন ফিল্ম মিডিয়ার ব্যানারে এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি। খুব দ্রুত ছবিটি মুক্তি পেতে পারে। আর শামিম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল’ ছবিটির কাজ প্রায় শেষ। এ ছবিতে আমার নায়ক শাকিব খান। এছাড়া ‘সুলতানা বিবিয়ানা’ ছবিরও কাজ প্রায় শেষ। এ ছবিটিতে আমার নায়ক বাপ্পি। আর নতুন ছবি আপাতত হাতে নেই।”

এই বিভাগের আরো সংবাদ