আমিরকে ঘিরে রেখেছে পুলিশ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

আমিরকে ঘিরে রেখেছে পুলিশ

আমির খানের নিরাপত্তা নিশ্চিতে তার শুটিং স্পটের চারপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।পাঞ্জাব রাজ্যের লুধিয়ানায় আমিরের পরবর্তী সিনেমা ‘দঙ্গল’ এর শুটিং স্পট ঘিরে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করেছে রাজ্য পুলিশ।

শুটিং এর সময় আমির

শুটিং এর সময় আমির

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, আমির গত সপ্তাহে সেটে চোট পাওয়ার পর গতকাল বুধবার আবার শুটিং শুরু করতে ফিরে গেছেন লুধিয়ানায়। আর সেখানেই তিনি  শিব সেনা সদস্যদের প্রতিরোধের মুখে পড়েন।

জানা গেছে, শিব সেনা সদস্যরা আমিরের হোটের সামনে বিক্ষোভ প্রদর্শণ করে। পরে পুলিশ গিয়ে তাদের হটিয়ে দেয়। সেই সাথে আমিরের শুটিং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

লুধিয়ানার অতিরিক্ত পুলিশ কমিশনার রূপীন্দর কাউর টাইমস অব ইন্ডিয়াকে জানান, আমির খানের হোটেল ও শুটিং এলাকার আশেপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি বলেন,পুলিশের সদস্যরা আমির খানকে কার্যত ঘিরে রেখেছে। তার নিরাপত্তা নিশ্চিত করতে লুধিয়ানা পুলিশ সতর্কাবস্থায় রয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি অসহিষ্ণুতা নিয়ে মুখ খুলেছেন আমির। আর তাতেই উগ্র হিন্দুবাদীদের তোপের মুখে পরেছেন আমির। গতকাল বুধবার  তার বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলাও হয়েছে।

গত সোমবার গোয়েনিকা অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে আমির বলেন, একজন সাধারণ ভারতীয় হিসেবে, দেশের  নাগরিক হিসেবে ঘটে যাওয়া ঘটনা আমি দেখেছি, খবরের কাগজে পড়েছি। আর ওই সব ঘটনাই মনে সংশয়ের জন্ম দিচ্ছে বলে জানান আমির।

আমির বলেন, এসব বিষয়ে কিরণ রাওয়ের সঙ্গে যখন কথা হয়, তখন কিরণ স্থায়ীভাবে বিদেশে যাওয়ার পরামর্শ দেন। কিরণের জন্য এটি অনেক বড় কথা। কিন্তু বাস্তবতা হলো সে নিজের সন্তানদের জন্য চিন্তিত। ভবিষ্যতে কী পরিবেশ হবে তা নিয়েই তার আশঙ্কা।

এদিকে আমিরের এমন বক্তব্যের প্রতিবাদ জানায় ভারতের ক্ষমতাসীন বিজেপি সরকার । সরকারের পক্ষ থেকে বলা হয়, আমিরের এইসব বক্তব্য তার ভক্তদের হতাশ করেছে। আমিরের বক্তব্য সাম্প্রদায়িক উস্কানি মূলক বলেও বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়।

এই বিভাগের আরো সংবাদ