মাঠে ফেরার জন্য তর সইছিল না: মেসি
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

মাঠে ফেরার জন্য তর সইছিল না: মেসি

দীর্ঘ দুই মাস পর হাঁটুর ইনজুরি কাটিয়ে গত শনিবার এল ক্লাসিকোতেই মাঠে ফেরেন লিওনেল মেসি। ওই ম্যাচে রিয়াল মাদ্রিদের বিপক্ষে শেষ ৩০ মিনিট খেললেও কোনো গোলের দেখা পাননি এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

রোমার বিপক্ষে গোল করার পথে মেসি। ছবি সংগৃহীত

রোমার বিপক্ষে গোল করার পথে মেসি। ছবি সংগৃহীত

তবে তার ফুটবল ঝলক দেখার জন্য ভক্তদের আর বেশি দিন অপেক্ষা করতে হলো না। গতকাল মঙ্গলবার মেসির জোড়া গোলে রোমার বিপক্ষে ৬-১ ব্যবধানে বড় জয় পায় বার্সালোনা।

এদিন ম্যাচ শেষে চারবারের ব্যালন ডি’অর-জয়ী এই সুপারস্টার জানান, ইনজুরি কাটিয়ে মাঠে ফেরার জন্য তার তর সইছিল না।

মেসি বলেন, “ একটি বড় ধরনের ইনজুরি আমাকে দীর্ঘদিন মাঠের বাইরে ঠেলে দেয়। মাঠে আবারো নামার জন্য আমার তর সইছিল না। যদিও সাইড বেঞ্চে বসে আমি খেলাটাকে দারুণ উপভোগ করেছি।”

বার্সালোনার সাম্প্রতিক দুর্দান্ত ফর্ম নিয়ে এই ভিনগ্রহের ফুটবলার বলেন, “দল সত্যিই দুর্দান্ত খেলছে। তবে এখনো অনেক পথ পাড়ি দিতে হবে।যেমন, ক্লাব বিশ্বকাপের লড়াই। আশা করি, আমরা এই ফর্ম বজায় রাখতে পারবো।”

নিজের সম্পর্কে মেসি বলেন, “আগের চেয়ে অনেক ভালো আছি। ইনজুরিতে পড়ার পর দিন দিন প্রত্যাশা মতোই উন্নতি করছি। মাঠে খেলার মধ্য দিয়ে আমি নিজের আত্মবিশ্বাস ও খেলার ছন্দ ফিরে পেতে শুরু করেছি। পুরো ৯০ মিনিট খেলতে পারায় আমি বেশ আনন্দিত।”

গত মৌসুম থেকেই মাঠ এবং মাঠের বাইরে নেইমার ও সুয়ারেজের সঙ্গে মেসির রসায়নটা দারুণ জমে উঠেছে। এবার মেসির অনুপস্থিতিতে দলকে দারুণভাবে এগিয়ে নিয়েছেন নেইমার ও সুয়ারেজ। মেসি ফেরায় এই ত্রয়ী আবারো প্রতিপক্ষের জন্য আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে।

“দলের সাফল্যের মূল চাবিকাঠি তাদের সঙ্গে দারুণ সম্পর্কের রসায়ন কি না সে সম্পর্কে আমি নিশ্চিত নই। তবে এটা সত্য যে আমাদের মধ্যকার সম্পর্ক অসাধারণ। প্রতিটি ম্যাচই আমরা উপভোগ করার চেষ্টা করি। আমরা সবসময় দায়িত্ব নিয়ে খেলি এবং জয় পেতে ভালোবাসি।” নেইমার ও সুয়ারেজের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে যোগ করেন লিওনেল মেসি।

এই বিভাগের আরো সংবাদ