ব্যস্ত হয়ে পড়ছেন মাহি
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

ব্যস্ত হয়ে পড়ছেন মাহি

জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে হালের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহির। এরপর প্রতিষ্ঠানটির প্রযোজনায় একাধিক ব্যবসাসফল ছবি উপহার দেন এই অভিনেত্রী। সবকিছু ভালোই চলছিল তবে হুট করে কোন অজানা কারণে প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে তার সম্পর্ক বিছিন্ন হয়। এরপরই কাজ হারিয়ে ফেলেন মাহি।

 

মাহিয়া মাহি। ছবি সংগৃহীত

মাহিয়া মাহি। ছবি সংগৃহীত

দীর্ঘদিন বসে থাকার পর সম্প্রতি হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে অভিনয় করছেন মাহি। এছাড়া হাতে তেমন আর কোনো ছবির কাজ নেই।

 

তবে অনেকদিন ধরে বন্ধ থাকার পর আবারো শুটিং শুরু হচ্ছে জাকির হোসেন রাজু’র ‘অনেক দামে কেনা’ ছবির। এতে মাহির বিপরীতে অভিনয় করছেন তার প্রথম ছবির নায়ক বাপ্পি। সবকিছু ঠিক থাকলে আগামী ২৬ নভেম্বর থেকে এই ছবির কাজ আবার শুরু হবে।

 

আবারো ছবির শুটিং প্রসঙ্গে জাকির হোসেন রাজু বলেন, “আগামী বৃহস্পতিবার থেকে ছবির বাকী অংশের শুটিং শুরু হচ্ছে। আজ রাতেই ছবির ইউনিট কক্সবাজারে চলে যাচ্ছে। বাকিরা আগামীকাল যাবে। সেখানে গানের শুটিং করা হবে। কবরস্থানের একটি সিক্যুয়েন্স বাকি আছে, সেটাও সেখানে করা হবে।”

 

ভালোবাসার রং ছবিতে মাহিয়া মাহি ও বাপ্পী চৌধুরী। ছবি সংগৃহীত

ভালোবাসার রং ছবিতে মাহিয়া মাহি ও বাপ্পী চৌধুরী। ছবি সংগৃহীত

তিনি বলেন, “ মাহিকে এখানে নতুন রূপে দেখা যাবে। এ ধরনের চরিত্রে আগে তাকে কখনো দেখা যায়নি। তার বিপরীতে অভিনয় করছে বাপ্পি। এর আগে তারা একাধিক ছবিতে কাজ করেছে। দর্শকদের কাছে তাদের আলাদা একটা কদর আছে। সব ঠিক থাকলে আগামী বছর ছবিটি মুক্তি দিতে পারবো।”
তবে যৌথ প্রযোজনার ছবি ‘নিয়তি’ শুটিং নিয়ে ব্যস্ততা থাকায় কক্সবাজার যেতে পারছেন না পরিচালক জাকির হোসেন রাজু। কলকাতা থেকে কোরিওগ্রাফার আসছেন। তিনিই ‘অনেক দামে কেনা’ ছবির শুটিং সারবেন।

 

 

এই বিভাগের আরো সংবাদ