আবারো আইটেম গানে নায়লা নাঈম
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

আবারো আইটেম গানে নায়লা নাঈম

‘রানআউট’ ছবিতে আইটেম গানে পারফর্ম করে আলোচনায় আসেন নায়লা নাঈম। সেই আলোচনার রেষ কাটতে না কাটতেই আবারো আইটেম গানে পারর্ফম করতে চলেছেন এই মডেল ও অভিনেত্রী।

নায়লা নাঈম। ছবি সংগৃহীত

নায়লা নাঈম। ছবি সংগৃহীত

শোনা যাচ্ছে, ‘মেঘকন্যা’ নামে একটি ছবির এক গানে আইটেম কন্যা হিসেবে পারফর্ম করবেন নায়লা। ছবিটি পরিচালনা করছেন মিনহাজ অভি। সবকিছু ঠিক থাকলে ‘মেঘের দেশ’ খ্যাত বান্দরবানের নীলাচল পাহাড়ের ওপর গানটির দৃশ্যধারণ করা হবে।

খোলামেলা উপস্থাপনা আর বৈচিত্র্যময় অঙ্গভঙ্গির কারণে নির্মাতারাও তাকে নিয়ে কাজ করতে বেশ আগ্রহী। তারই ধারাবাহিকতায় এই গানে তাতে অন্তর্ভূক্ত করা।

আগামী ২ ডিসেম্বর থেকে ‘মেঘকন্যা’র দ্বিতীয় লটের কাজ শুরু হচ্ছে। এ যাত্রায় কক্সবাজার, বান্দরবান ও খাগড়াছড়ির বিভিন্ন লোকেশনে শুটিং করা হবে। এসময় বান্দরবানের নীলাচল পাহাড়ের ওপর একটি আইটেম গানের দৃশ্য ধারণ করা হবে। এতে অংশ নিবেন আইটেম কন্যা নায়লা নাঈম।

পারর্ফম করার জন্য ইতোমধ্যে তিনি ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।

এ প্রসঙ্গে ছবির পরিচালক মিনহাজ অভি বলেন, “ছবিতে মোট পাঁচটি গান রয়েছে। এরমধ্যে একটি আইটেম গানে নাচবেন নায়লা। সে আমাদের সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছে।”

আইটেম গানের লোকেশন প্রসঙ্গে পরিচালক বলেন, “ছবির নাম যেহেতু মেঘকন্যা; তাই মেঘের কাছাকাছি গিয়ে শুটিং করার কথা ভাবছিলাম। এ লক্ষ্যে গত কয়েকদিন দেশের বিভিন্ন প্রান্তে লোকেশন খুঁজে বেড়িয়েছি। অবশেষে নীলাচলকেই নির্বাচন করি। আশা করছি, গানটি দৃশ্যায়নে দর্শক ভিন্ন কিছু পাবে।”

নায়লা নাঈম ছাড়াও ‘মেঘকন্যা’র দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস, নিঝুম রুবিনা, মাহফুজ, সম্পা, রেবেকা প্রমুখ।

প্রসঙ্গত, মেঘকন্যা’র একমাত্র আইটেম গানটি লিখেছেন কবির বকুল। আর এতে কণ্ঠ দিবেন পুলক, রিদ্র ও কোনাল। চলতি সপ্তাহেই আইটেম গানটির রেকর্ডিং সম্পন্ন হবে।

এই বিভাগের আরো সংবাদ