৬ উইকেটে জিতল ঢাকা ডাইনামাইটস
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

৬ উইকেটে জিতল ঢাকা ডাইনামাইটস

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারিয়েছে ঢাকা ডাইনামাইটস। ১১১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় পায় ঢাকা।

ঢাকা ডায়নামাইটসের লোগো। ছবি সংগৃহীত

ঢাকা ডাইনামাইটসের লোগো। ছবি সংগৃহীত

রোববার ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১১১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ঝড়ো সূচনা করেন ঢাকা ডাইনামাইটসের দুই উদ্বোধনী ব্যাটসম্যান নাসির জমসেদ ও শামসুর রহমান শুভ। তবে এ জুটিতে ছেদ টানেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ৪.৪ ওভারে তার বলে স্যামুয়েলসের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন শামসুর (১৯)।

এরপর দলকে একাই টেনে নেওয়ার চেষ্টা করেন নাসির জমসেদ। তিনি ১৩.২ ওভারে সুনিল নারাইনের এলবিডব্লিউর ফাঁদে  পড়ে সাজঘরে ফেরেন। তার আগে ৪৪ বলে ৮ বাউন্ডারির সাহায্যে করেন ৪৪ রান। ১৬.৩ ওভারে আবু হায়দারের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন কুমার সাঙ্গাকারা (২৫)। ১৮.৪ ওভারে মোসাদ্দেক হোসেনকেও (৭) আউট করেন আবু হায়দার।

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্স টস জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১১০ রান সংগ্রহ করে। দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান করেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। মাহমুদুল হাসানের ব্যাট থেকে আসে ২২ রান। ২১ রানে অপরাজিত থাকেন সান্তকি। ১৩ রান করেন আরিফুল হক। এছাড়া তেমন আর কেউই দুই সংখ্যায় পৌঁছতে পারেননি।

ঢাকা ডাইনামাইটসের হয়ে আবুল হাসান ৩টি এবং মোশাররফ নেন ২টি করে উইকেট। এছাড়া ফরহাদ রেজা ও মুস্তাফিজুর রহমান নেন ১টি করে উইকেট।

এই বিভাগের আরো সংবাদ