সাকিবের সতীর্থ হতে পেরে রোমাঞ্চিত স্যামি
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

সাকিবের সতীর্থ হতে পেরে রোমাঞ্চিত স্যামি

বিপিএলের অন্যতম ফ্রাঞ্চাইজি রংপুর রাইডার্সের আইকন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার সঙ্গে সেই দলে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি। আর সাকিবের সঙ্গে এই টুর্নামেন্টে খেলতে পারবেন ভেবে দারুণ রোমাঞ্চিত ক্যারিবীয় এই অলরাউন্ডার।

সাকিবের সতীর্থ হতে পেরে রোমাঞ্চিত স্যামি। ছবি সংগৃহীত

সাকিবের সতীর্থ হতে পেরে রোমাঞ্চিত স্যামি। ছবি সংগৃহীত

ইতোমধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন ড্যারেন স্যামি। এসেই আজ শনিবার মিরপুর শের-ই-বাংলা বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে তিনি অনুশীলনে নেমে পড়েন।

অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন ড্যারেন স্যামি। বিপিএলে সাকিবের সঙ্গে খেলা প্রসঙ্গে তিনি বলেন, “সাকিবের সঙ্গে একই দলে খেলতে পারবো ভেবে আমি ভীষণ রোমাঞ্চিত। সে একজন অসাধারণ মেধাবি ক্রিকেটার। চলতি বছর তার সঙ্গে আমার খেলার সুযোগ হয়নি। আমাদের সিপিএল ফ্র্যাঞ্চাইজি সেন্ট লুসিয়া জোকসের হয়ে তার খেলার কথা ছিল। কিন্তু ওই সময় তিনি খেলতে পারেননি।”

সম্প্রতি ওয়ানডেতে বাংলাদেশের পারফরম্যান্স চোখে পড়ার মতো হলেও টি-২০তে এখনো তেমন ভালো করতে পারছে না টাইগাররা। তবে বিপিএলের আসর দিয়ে টি-২০তে বাংলাদেশ ভালো দলে পরিণত হবে বলে মনে করেন ড্যারেন স্যামি।

তিনি বলেন, “এই টুর্নামেন্টের মাধ্যমে অনেক তরুণ ক্রিকেটার আলোয় আসতে পারবে। সামনেই রয়েছে টি-২০ বিশ্বকাপ। বিপিএল দিয়েই স্থানীয় তরুণ প্রতিভাবান ক্রিকেটারদের খুঁজ পাবে নির্বাচকরা। আমি মনে করি, এই টুর্নামেন্ট পুরোপুরি সফল হবে এবং সেইসঙ্গে অনেক উপভোগ্য হবে।”

দেশি ও বিদেশিদের সমন্বয়ে বেশ ভালো দল গড়েছে রংপুর রাইডার্স। তাই এই দলটি নিয়ে বেশ আশাবাদী ক্যারিবীয় অলরাউন্ডার। তিনি বলেন, “দলটিতে ভালো সমন্বয় করা হয়েছে। রয়েছে সাকিবের মতো ‍অসাধারণ একজন ক্রিকেটার। সাকিব ছাড়াও আমাদের দলে রয়েছে অভিজ্ঞ মিসবাহ ও সিমন্স। স্থানীয় ট্যালেন্টও প্রচুর। সবমিলিয়ে যে যার জায়গা থেকে সেরাটা খেলতে পারলেই ভালো করা সম্ভব।”

আগামীকাল তামিম ইকবালের চিটাগাং ভাইকিংসের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে রংপুর রাইডার্স। তবে যুক্তরাষ্ট্র থেকে এখনো ঢাকায় এসে পৌঁছাননি দলটির অধিনায়ক সাকিব আল হাসান। আজ রাত ৯টায় তার দেশে ফেরার কথা।

এদিকে সাকিবকে প্রথম ম্যাচেই পাবেন বলে আশা করছেন রংপুর রাইডার্সের টিম ম্যানেজমেন্ট।

এই বিভাগের আরো সংবাদ