মুস্তাফিজের প্রশংসায় সাঙ্গা
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

মুস্তাফিজের প্রশংসায় সাঙ্গা

ক্রিকেটে বিধাতা একজনকে দিয়েছেন দু’হাত ভরে। হয়েছেন ক্রিকেট কিংবদন্তী। বলতে গেলে আরেকজন সেই পথে যাওয়ার প্রথম সিঁড়িতে। হলে কি হবে! শুরুতেই হইচই ফেলে দিয়েছেন! কেড়েছেন ক্রিকেট বিশ্বের নজরও। একজন কুমার সাঙ্গাকারা, আরেকজন মুস্তাফিজুর রহমান।

কুমার সাঙ্গাকারা ও মুস্তাফিজুর রহমান। ছবি সংগৃহীত

কুমার সাঙ্গাকারা ও মুস্তাফিজুর রহমান। ছবি সংগৃহীত

বিপিএলের তৃতীয় আসরে ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলবেন দুজনই। আর এই দলের অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন স্বয়ং সাঙ্গা। ইতোমধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন তিনি। আর এসেই আজ শনিবার প্রথম বারের মতো ফ্রাঞ্চাইজিটির জার্সি পরে নেমে পড়েন  অনুশীলনে। সেখানেই  মুস্তাফিজকে প্রশংসার বন্যায় ভাসালেন সাঙ্গাকারা।

আগামীকাল পৌনে ৭টায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে ঢাকা ডাইনামাইটস। আর এই ম্যাচে সাঙ্গাকারার তুরুপের তাস হতে পারেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশের এই তরুণ তুর্কি সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল সাঙ্গাও।  তিনি বলেন, ‘হ্যাঁ, ওর খেলা দেখেছি। অভিষেক সিরিজের প্রথম ৩ ম্যাচেই সে ১৩ উইকেট নিয়েছে। ব্যতিক্রমী, অসাধারণ এক তরুণ খেলোয়াড়। মানুষ হিসেবেও দারুণ। যা করে সবকিছুই উপভোগ করে। মুখে হাসি লেগেই থাকে। সে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়।’

এবারই প্রথম বিপিএল খেলতে আসলেন সাঙ্গাকারা। আর নিজের প্রথম বিপিএলকে রাঙিয়ে দিতে যেন বদ্ধপরিকর তিনি। ঢাকা ডাইনামাইটস অধিনায়ক বলেন, ‘এই টুর্নামেন্টটি একটু ভিন্ন ধরনের। এখানে বিদেশি ও স্থানীয় খেলোয়াড়ের সমন্বয় রয়েছে। সব খেলোয়াড়েরা এটির অপেক্ষায়। আমি প্রথমবার বিপিএল খেলছি। আশা করছি দারুণ কিছুই হবে।’

এই বিভাগের আরো সংবাদ