যেকারণে আবারো উপস্থাপনায় ফারিয়া
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

যেকারণে আবারো উপস্থাপনায় ফারিয়া

কিছুদিন আগেই নুসরাত ফারিয়া জানিয়েছিলেন, ‘তার আর উপস্থাপনা করার ইচ্ছে নেই।’ অথচ তাকে আবারও উপস্থাপনায় দেখা গেল। গতকাল শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি উপস্থাপনা করেছেন।

নুসরাত ফারিয়া। ছবি সংগৃহীত

নুসরাত ফারিয়া। ছবি সংগৃহীত

কিন্তু কি কারণে হঠাৎ করে উপস্থাপনায় আসলেন নুসরাত ফারিয়া? এই প্রশ্ন হাজারো পাঠকের মনে। অবশ্য এই প্রশ্নেরও উত্তর দিয়েছেন তিনি নিজেই। নুসরাত ফারিয়া বলেন, “আয়োজনটা ছিল অনেক বড়সড় আকারের। আয়োজক কর্তৃপক্ষও চাইছিল আমিই মূল মঞ্চের অনুষ্ঠানটি উপস্থাপনা করি। সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় আবারো উপস্থাপনা করা।”

তিনি বলেন, “দীর্ঘদিন পর এমন একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে উপস্থাপনা করতে পেরে আমার নিজেরও বেশ ভালো লাগছে। আমার বিশ্বাস, দর্শকরা তা উপভোগ করেছেন।”

বর্তমানে নায়িকা হয়ে উঠা ফারিয়ার ক্যারিয়ার শুরু হয় অবশ্য উপস্থাপনা দিয়েই। এর আগে সবাই তাকে উপস্থাপিকা হিসেবেই চিনতেন। তার দাবি, এখন পর্যন্ত তিনি টিভিতে ৩৬০টি লাইভ অনুষ্ঠান করেছেন। আর আগে ধারণ করা এবং টিভির বাইরের প্রায় ১-২ হাজার অনুষ্ঠান উপস্থাপনা করেছেন।

উপস্থাপনার পাশাপাশি মডেলিংও করেছেন নুসরাত ফারিয়া। চলতি বছরের শুরুতে চলচ্চিত্রে নাম লেখান ফারিয়া। তার অভিনীত প্রথম ছবি ‘আশিকী’ মুক্তি পায় গত কোরবানির ঈদে। চলচ্চিত্রে পুরোপুরি মনোযোগী হতেই সব ধরনের উপস্থাপনা থেকে নিজেকে গুটিয়ে নেন ফারিয়া।

এআইইউবি’র বিবিএ সপ্তম সেমিস্টারের শিক্ষার্থী ফারিয়া। রেজাল্টও বেশ ভালো। তবে ছবির শুটিং মাঝেমাঝে তাকে পড়াশোনা শিঁকোয় তুলে রাখতে বাধ্য করে।

এই বিভাগের আরো সংবাদ