অসাধারণ রাত উপহার দিলেন হৃতিক!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

অসাধারণ রাত উপহার দিলেন হৃতিক!

বিপিএলের উদ্বোধনী মঞ্চ মাতিয়ে নিজ দেশের উদ্দেশে উড়ে গেছেন বলিউডের হার্টথ্রব হিরো হৃতিক রোশন। এরপরই এক টুইট বার্তায় বাংলাদেশি ভক্ত অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‘কৃষ’ খ্যাত এই সুপারহিরো।

বিপিএল উদ্বোধনী মঞ্চে পারফর্ম করছেন হৃতিক রোশন। ছবি সংগৃহীত

বিপিএল উদ্বোধনী মঞ্চে পারফর্ম করছেন হৃতিক রোশন। ছবি সংগৃহীত

টুইটে বাংলাদেশি দর্শকদের উদ্দেশে হৃতিক বলেন, “আমরা সবাই মিলে একটা অসাধারণ রাত উপহার দিতে পারলাম। আর এটাই হচ্ছে ভালোবাসার ক্ষমতা। আমরা যেখানেই যাই, যেন সেই ভালোবাসাটা ছড়িয়ে দিতে পারি। বাংলাদেশের জন্য ভালোবাসা!

বেশ কয়েকদিন ধরে ‘টক অব দ্য টাউন’ ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর উদ্বোধনী অনুষ্ঠান। দেশীয় শিল্পী ও কলাকূশলীদের সঙ্গে আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন ‘ধুম’ খ্যাত অভিনেতা হৃতিক রোশন। সঙ্গে ছিল মিস শ্রীলঙ্কান কাম বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের পারফর্মও।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মডেল ও অভিনেত্রী মৌ এর নৃত্য পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয় বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। এরপর মঞ্চে আসেন দেশের জনপ্রিয় ব্যান্ড দল এলআরবি ও চিরকুট। তারা বেশকিছু জনপ্রিয় গান পরিবেশন করেন।

তারপর মঞ্চ কাঁপাতে আসেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। তিনি তার গাওয়া জনপ্রিয় কিছু গান গেয়ে দর্শক মাত করেন। এরপরই আলো ঝলমলে মঞ্চে উপস্থিত হন ভারতীয় জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুনাথ (কে কে)। একের পর এক তার গাওয়া জনপ্রিয় হিন্দি গানে মাত করেন সবাইকে।

তার পরিবেশনা শেষে মঞ্চে উঠে আসেন আসল চমক বলিউড সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। বিভিন্ন হিন্দি ছবির গানে পারফরর্ম করেন এই লাস্যময়ী। এরপরই মঞ্চে আসেন সুপারহিরো হৃতিক রোশন। একের পর এক গানের তালে নেচে তিনি দর্শকদের উম্মাদ করে ফেলেন।

এই বিভাগের আরো সংবাদ