সর্বোচ্চ সতর্ক অবস্থায় আইনশৃঙ্খলা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

সর্বোচ্চ সতর্ক অবস্থায় আইনশৃঙ্খলা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

আইনশৃঙ্খলা রক্ষাকারী ও গোয়েন্দা বাহিনীকে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রাখা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শুক্রবার দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে বটমূলী হোম বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে দি খ্রিস্টান কো-অপারেটিভি ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ৫৫তম বাষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যুদ্ধাপরাধীদের রায় বাস্তবায়ন হবে দৃঢ়ভাবে বলছি। তবে এই রায় বাস্তবায়নকে কেন্দ্র করে যদি কোনো অশুভশক্তি আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করে তাহলে জনগণই তাদের প্রতিহত করবে। এ ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা বাহিনীকে সর্বোচ্চ সর্তক রাখা হয়েছে।

তিনি বলেন, যুদ্ধাপরাধীদের ফাঁসির রায় হয়েছে এখন বাস্তবায়নের জন্য বাকি প্রক্রিয়া আইনিভাবেই সম্পন্ন হবে। আইনের ব্যতয় ঘটিয়ে কিছু করা হবেনা।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, জনগণের প্রত্যাশিত রায় বাস্তবায়ন করাই আমাদের দায়িত্ব।

কমিটির প্রেসিডেন্ট মার্কুজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সমবায় অধিদফতরের মহাপরিচালক মফিজুল ইসলাম, দ্য খ্রিস্টান কোপোরারেটিভের চেয়ারম্যান নির্মল রোজারিও, মেট্রোপিলটন খ্রিস্টান কো-অপারেটিভি হাউজিং সোসাইটির চেয়ারম্যান আগস্টিন পিউরিফিকেশন এবং ওয়াইজম্যান ক্লাব ঢাকার প্রেসিডেন্ট গ্র্রাবিয়েল রোজারিও।

এই বিভাগের আরো সংবাদ