হাসপাতাল ছাড়লেন রানী
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

হাসপাতাল ছাড়লেন রানী

হাসপাতাল থেকে রিলিজ পেয়েই অনাগত সন্তানের জন্য পুজা দিয়েছেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জী। বেশ অসুস্থ্যবোধ করলে তিনি গত ১৪ নভেম্বর হাসপাতালে ভর্তি হন। আজই এই বঙ্গকন্যা হাসপাতাল থেকে রিলিজ পেয়েছেন। আর পেয়েই সন্তানের জন্য পুজা দেন।

বলিউড অভিনেত্রী রানী মুখার্জী। ছবি সংগৃহীত

বলিউড অভিনেত্রী রানী মুখার্জী। ছবি সংগৃহীত

রানীর মুখপাত্র বলেন, “চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী কয়েকদিন বিশ্রামের জন্য রানীকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি এবং তার অনাগত সন্তান ভালো আছেন।’’

বিশ্বস্ত সূত্র জানায়, মুম্বাইয়ের বিখ্যাত চোপড়া পরিবারের বাড়িতে রানী মুখার্জী ও ছবি নির্মাতা আদিত্য চোপড়ার প্রথম সন্তানের জন্য নতুন ঘর বানানো হচ্ছে। আর সেই ঘর বানানোর শব্দ ও ধূলাতে ‘গুলাম’ খ্যাত অভিনেত্রী রানী অসুস্থ্যবোধ করছিলেন। সেই কারণে কয়েকদিন তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

তবে বলিউডের আকাশে বাতাসে ভেসে বেড়াচ্ছে, দিওয়ালি পার্টির ধকল সহ্য করতে না পেরেই হাসপাতালে ভর্তি হন রানী। তিনি সন্তানসম্ভবা হওয়ার পর বেশ আড়ালেই থাকছিলেন। মুম্বাইতে নিজের বাড়ির দূর্গাপুজাতেও তাকে সামনে আসতে দেখা যায়নি। কিন্তু দিওয়ালির রোশনাইকে আর ‘না’ বলতে পারেননি চোপড়াবধূ। রানী দিওয়ালিতে বন্ধুদের সঙ্গে পার্টি করেন। সেই ধকলই তিনি সহ্য করতে পারেননি।

সূত্র জানায়, আগামী কয়েক মাস তাকে সম্পূর্ণ বেড রেস্টের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

কয়েকদিন আগে প্রীতি জিন্তা, করন জোহর, ঐশ্বরিয়া রাই বচ্চন, হৃতিক রোশনের সঙ্গে জমিয়ে আনন্দ করেন রানী। সেই ছবি টুইটারে পোস্ট করে প্রীতি লিখেছিলেন, ‘নারীদের প্রেগন্যান্ট অবস্থায় দেখতে সবচেয়ে সুন্দর লাগে। ঠিক যেমন রানীর এখন প্রেগন্যান্ট গ্লো এসেছে।’

সবকিছু ঠিক থাকলে ২০১৬ সালের জানুয়ারিতে সন্তানের জন্ম দেবেন রানী মুখার্জী।

এই বিভাগের আরো সংবাদ