আজ আসছে প্রিয়াঙ্কা-দীপিকার নাচের লড়াই
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

আজ আসছে প্রিয়াঙ্কা-দীপিকার নাচের লড়াই

‘পিঙ্গা পিঙ্গা’ এক ধরনের মারাঠি নাচ। এর মাধ্যমে মারাঠি নারীরা ব্রত থাকাকালীন নাচের প্রতিযোগিতায় লিপ্ত হন। মারাঠি নারীরা স্বামী বা ভালোবাসার মানুষের মঙ্গল কামনায় বিশেষ দিনে রাত জেগে ব্রত পালন করেন। আর এসময় যেন তাদের ঘুম না আসে তাই তারা নিজেদের মধ্যে নাচের প্রতিযোগিতা করে থাকেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। ছবি সংগৃহীত

প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। ছবি সংগৃহীত

এমনই এক নাচের প্রতিযোগিতায় এবার দেখা যাবে বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনকে।

সময়ের সবচেয়ে সফল এই দুই অভিনেত্রী তাদের আসন্ন ছবি “বাজিরাও মাস্তানি”-তে পিঙ্গা নাচের তালে দর্শক মন তো মাতাবেনই; একইসঙ্গে প্রথম বারের মতো নিজেদের মধ্যে পর্দা লড়াইটাও সেরে ফেলবেন।

এমনিতে পর্দার বাইরে তাদের দুজনের বন্ধুত্ব বেশ ঘনিষ্ঠ। দুই অভিনেত্রীর বন্ধুত্ব হয়না; এমন কথাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তারা টুইটারে একে অপরকে ভালোবাসার বার্তা পাঠান প্রায়ই।

সোশ্যাল মিডিয়ার বাইরেও তাদের বন্ডিং দেখা গেছে অনেক বার। তবে পর্দায় কিন্তু তারা একে অপরের প্রতিযোগী?  তাই ধারণা করা হচ্ছে, দুই অভিনেত্রীর এই পর্দা লড়াই বেশ প্রতিযোগিতাপূর্ণই হবে। এখন দেখার বিষয়, কে এই লড়াইয়ে দর্শকদের ভালোবাসা অর্জনে এগিয়ে যান আরো এক ধাপ।

এর আগে সঞ্জয়লীলা বানশালির ছবি “দেবদাস” এ বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই এবং ‘ধাক ধাক গার্ল’ মাধুরী দীক্ষিত “ঢোলা রে” গানের তালে মেতে উঠেছিলেন নাচের প্রতিযোগিতায়। সেই বার অবশ্য দুজনেই জিতেছিলেন।

এবার পিঙ্গার তালে প্রিয়াঙ্কা, দীপিকার মধ্যে কে জিতবেন তা জানা যাবে আজ রাতেই। কারণ, আজই অনলাইনে মুক্তি পাবে আলোচিত এই নাচের লড়াই।

এই বিভাগের আরো সংবাদ