গ্লোবাল ব্র্যান্ডের পণ্যে ধামাকা অফার
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

গ্লোবাল ব্র্যান্ডের পণ্যে ধামাকা অফার

ল্যাপটপ মেলায় রাপু, গোল্ডেনফিল্ড, এডাটা, পান্ডা, টোটোলিংক ও হান্টকি ব্র্যান্ডের কম্পিউটার অ্যাক্সেসরিজ পণ্য বিক্রি করছে বাংলাদেশের অন্যতম আইটিপণ্য আমদানিকারক এবং সেবাদাতা প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড। সেখানে মাউস, কি-বোর্ড, পেনড্রাইভ, স্পিকার, পাওয়ার ব্যাংক, হার্ডড্রাইভসহ অন্যান্য অ্যাক্সেসরিজ বিশেষ মূল্যছাড়ে বিক্রি করছে পরিবেশক প্রতিষ্ঠানটি।

ল্যাপটপ মেলা থেকে ছবি তুলেছেন মহুবার রহমান।

ল্যাপটপ মেলা থেকে ছবি তুলেছেন মহুবার রহমান।

টোটোলিংকের পণ্য কিনলে গিফট অফার হিসেবে ক্রেতারা পাচ্ছেন একটি করে টি-শার্ট। শুধু টি-শার্ট নয়, টোটোলিংকের গিফটের সঙ্গে ক্রেতারা বিশেষ মূল্যছাড় সুবিধাও পাচ্ছেন।

মেলা উপলক্ষে প্রতিষ্ঠানটি গোল্ডেনফিল্ডের স্পিকারে দিচ্ছে ধামাকা অফার। ২:১ স্পিকারের সাথে ইউএসবি, এসডি এবং রিমোট বিক্রি করছে ১ হাজার ৫৯৯ টাকায়। যার নিয়মিত মূল্য ২ হাজার ৩০০ টাকা। এছাড়া ৪:১ স্পিকারের সাথে ইউএসবি, এসডি এবং রিমোট বিক্রি করছে ২ হাজার ১৯৯ টাকায়; যার নিয়মিত মূল্য ৩ হাজার ৪০০ টাকা।

গতকাল বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে তিনদিনব্যাপী ‘এডুমেকার ল্যাপটপ মেলা ২০১৫’। মেলা আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের এটি ১৬তম ল্যাপটপ মেলা। এতে ৭টি প্যাভিলিয়ন, ১৩টি মিনি প্যাভিলিয়ন ও ৪৯ স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।

global brand

ছবি মহুবার রহমান

এসব পণ্যে ছাড়, উপহারের পাশাপাশি মেলায় থাকছে ৪টি সেমিনার ও কর্মশালা। আয়োজিত হবে গেইমিং প্রতিযোগিতা। ক্রেতা-দর্শনার্থীরাও উৎসবমুখর পরিবেশে বিভিন্ন স্টলে স্টলে ঘুরে ল্যাপটপ দেখছেন এবং ক্রয় করছেন।

মেলার প্রধান পৃষ্ঠপোষক প্রযুক্তিবিষয়ক প্রশিক্ষণ প্রতিষ্ঠান এডুমেকার। সহ-পৃষ্ঠপোষক ল্যাপটপ ব্র্যান্ড এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো। মেলার টিকিট বুথ পার্টনার ই-স্ক্যান অ্যান্টিভাইরাস, রেডিও পার্টনার পিপলস রেডিও এবং মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিবিষয়ক নিউজ পোর্টাল টেকশহরডটকম।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পাবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

অর্থসূচক/মেহেদী

এই বিভাগের আরো সংবাদ