গ্রেপ্তার হতে পারেন শাহরুখ
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

গ্রেপ্তার হতে পারেন শাহরুখ

সময়টা সত্যিই ভালো যাচ্ছে না কিং খানের। কয়েক দিন আগে আইপিএলের জনপ্রিয় দল কলকাতা নাইট রাইডারের শেয়ার বেচাকেনা নিয়ে জটিলতায় জড়ান শাহরুখ।  সাম্প্রদায়িক সমালোচনায়ও এক প্রকার গৃহবন্দি তিনি। এর মধ্যেইা শোনা যাচ্ছে এবার সত্যিই গ্রেপ্তার হতে পারেন বলিউড শাহেনশাহ।Sharukh

বুধবার ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট তাকে জিজ্ঞাসাবাদ করে। সরকারি দপ্তরটির পক্ষ থেকে জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদে সহযোগিতা করেছেন কিং খান। সঙ্গে নিয়ে এসেছিলেন শেয়ারের বিক্রি সংক্রান্ত বেশ কিছু নথিও।

এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের তরফ থেকে বলা হয়ে হয়েছে, অভিযোগ যদি প্রমাণিত হয় গ্রেপ্তার হতে পারেন শাহরুখ।

কয়েকদিন আগে শাহরুখ খানকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। ইতোমধ্যে কেকেআরকে সমন করে মেইল পাঠিয়েছিলো ইডি। ওই মেইলের ইডি জানিয়েছে, কলকাতা নাইট রাইডার্সের শেয়ার বিক্রির বিষয়ে বিস্তারিত জানাতে শাহরুখ খানকে তলব করা হয়েছে।

২০০৮ সালে কেকেআরের কিছু শেয়ার জয় মেটার কোম্পানি সি আইল্যান্ড ইনভেমেন্টের কাছে বিক্রি করা হয়। তবে বাজারমূল্যের চেয়ে অনেক দম বিক্রির অভিযোগ রয়েছে কেকেআরের বিরুদ্ধে।

২০১৪ সালে এই শেয়ার কেনাবেচার অডিটের পর নাইট রাইডার্সের বিরুদ্ধে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট লঙ্ঘনের অভিযোগ করেছে একটি বিদেশি ফার্ম। ২০১১ সালে ১০০ কোটি টাকা ফোরেক্স ভায়োলেশনের অভিযোগে শাহরুখকে ইডির জেরার মুখোমুখি হতে হয়েছিল।

এই বিভাগের আরো সংবাদ