সিম্ফনি নিয়ে এলো নতুন স্মার্টফোন এইচ২৫০
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

সিম্ফনি নিয়ে এলো নতুন স্মার্টফোন এইচ২৫০

দেশের শীর্ষস্থানীয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি দেশের বাজারে নিয়ে এসেছে নতুন স্মার্টফোন ‘এইচ২৫০’ । নতুন ডিজাইন এবং ব্যতিক্রম ডিসপ্লের এই স্মার্টফোনটির দুই পাশে ব্যবহার করা হয়েছে আশাহী এনহ্যান্সড গ্লাস ।

H250_Light Grey_V2৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে এবং ৬৪ বিট, ১.৩ গিগা হার্টজের কোয়াড কোর প্রসেসর ও ২ জিবি ডিডিআর থ্রি র‍্যামের কারণে ফুল এইচডি ভিডিও দেখা যাবে সাবলীল গতিতে, দ্রুত চলবে অ্যাপস। উন্নত প্রযুক্তির গ্রাফিক্স থাকার কারণে গেমস খেলা যাবে সাবলীলভাবে। সাইড স্পিকার ডিজাইনের সাথে আছে ইজি ইউএসবি কানেক্টর।

বেস্ট ভিউয়িংয়ের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিরাভিশন টেকনোলজি। মিরাভিশন টেকনোলজির কারণে ডিভাইসের স্ক্রিন কালার চোখে আরামদায়ক হওয়ার পাশাপাশি আরো স্পষ্টভাবে ছবি, ভিডিও, ওয়েবপেজ, অ্যাপস, টেক্সট আরো স্পষ্টভাবে দেখা যাবে।

হাইব্রিড ডুয়াল সিমের এই হ্যান্ডসেটটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এতে আছে ১৬ জিবি স্টোরেজ সুবিধা,  যা ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে আরো থাকছে পপ আপ ভিডিও প্লেয়ার। ২৩৫০ এমএএইচ-এর লি পলিমার ব্যাটারির সাথে থাকছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম ।

এই হ্যান্ডসেটে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক অ্যান্টিডাস্ট রিসিভার সিস্টেম, যার কারণে ফোনের রিসিভারে ধুলোবালি  ঢুকবে না, ফলে আরো স্পষ্ট কথা শোনা যাবে। গান শোনার মান উন্নত করার জন্য ব্যবহার করা হয়েছে ম্যাক্সব্যাজ টেকনোলজি। আগামীকাল থেকে সিম্ফনির সকল আউটলেটে এই হ্যান্ডসেটটি পাওয়া যাবে বলে জানিয়েছে সিম্ফনি কর্তৃপক্ষ।

স্মার্টফোনটি পাওয়া যাবে ১০,৯৯০ টাকায়।

এই বিভাগের আরো সংবাদ