পাবনায় ২ লাশ উদ্ধার
today-news
brac-epl
প্রচ্ছদ » সর্বশেষ

পাবনায় ২ লাশ উদ্ধার

পাবনার সুজানগর ও আটকঘরিয়া থেকে পৃথক দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।

গুগল মানচিত্রে পাবনা। ছবি সংগৃহীত

গুগল মানচিত্রে পাবনা। ছবি সংগৃহীত

নিহতরা হলেন- সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের ইন্দ্রজিতপুর গ্রামের বাদল শেখের ছেলে হানিফ শেখ (৩০) ও আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের বাঁচামারা গ্রামের আহেদ আলীর স্ত্রী শিল্পী খাতুন (২৮)।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল উদ্দিন জানান, আজ সকালে উপজেলার বিতভিলা গ্রাম থেকে দুই কিলোমিটার দক্ষিণে একটি ধানের ক্ষেতে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে পরিবারের লোকজন এসে লাশটি হানিফের বলে সনাক্ত করেন। তার গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে।

তিনি জানান, হানিফ রাজবাড়ি ফরিদপুরে শ্রমিকের কাজ করতেন। কয়েকদিন আগে বাড়িতে আসার পর তাকে মানসিক ভারসাম্যহীন বলে মনে করেন তার স্বজনরা। সোমবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হওয়ার পর তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, জেলার আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ জানান, আজ সকালে উপজেলার চাঁদভা ইউনিয়নের বাঁচামারা গ্রামের একটি পুকুরে শিল্পী খাতুনের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ সকাল ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। তবে কি কারণে, কারা তাকে হত্যা করেছে -তা কিছুই জানা যায়নি।লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ