কাশীবাঈ-এর ফার্স্ট লুক প্রকাশ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

কাশীবাঈ-এর ফার্স্ট লুক প্রকাশ

আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে বলিউডের খ্যাতনামা পরিচালক সঞ্জয় লীলা বানশালির আসন্ন ছবি ‘বাজিরাও মাস্তানি’। এটি একটি ভারতীয় ঐতিহাসিক রোমান্টিক ছবি। মারাঠা যোদ্ধা ও সম্রাট বাজিরাও এবং তার দ্বিতীয় স্ত্রী মাস্তানির গল্প অবলম্বনে ছবিটি নির্মিত হয়েছে। এর বাজিরাও চরিত্রে হালের সেনশেসন রণবীর সিং ও মাস্তানি চরিত্রে ‘বিউটি কুইন’ দীপিকা পাড়ুকোন অভিনয় করেছেন। এছাড়া এ ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস

এর আগে ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে রণবীর-দীপিকার চরিত্রের ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। এবার প্রকাশিত হলো ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার চরিত্রের ফার্স্ট লুক। তার চরিত্রের নাম কাশীবাঈ। কাশীবাঈ-এর ফার্স্ট লুক প্রকাশের জন্য পরিচালক সঞ্জয় লীলা বানশালি বেছে নিয়েছেন দিওয়ালিকে। দিওয়ালির উপহার হিসেবে তিনি কাশীবাঈ-এর ফার্স্ট লুক প্রকাশ করেছেন।

এদিকে গোটা ভারত যখন আলোর রোশনাইয়ে মেতে রয়েছে ঠিক এই মুহূর্তে প্রিয়াঙ্কা  চোপড়া রয়েছেন যুক্তরাষ্ট্রের মন্ট্রিলে। সেখানে এখন পড়ছে  কনকনে ঠান্ডা।

ফার্স্ট লুক। ছবি: ইন্ডয়ান এক্সপ্রেস

ফার্স্ট লুক। ছবি: ইন্ডয়ান এক্সপ্রেস

এবারের দিওয়ালিটা মিস করলেও ভক্তদের নিরাশ করেননি প্রিয়াঙ্কা ওরফে কাশীবাঈ। মন্ট্রিল থেকেই টুইটারে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, রামলীলা-র ব্যাপক সাফল্যের পর আবারো রণবীর-দীপিকা জুটিকে নিয়ে কাজ করলেন  সঞ্জয় লীলা বানশালি। সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। রামলীলা ছবিতেও একটি আইটেম গানে পারফর্ম করেন প্রিয়াঙ্কা।

 

 

এই বিভাগের আরো সংবাদ