এনসিসিবির সিইও পদে যোগ দিলেন তানিয়া শারমিন
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

এনসিসিবির সিইও পদে যোগ দিলেন তানিয়া শারমিন

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান এনসিসিবি সিকিউরিটিজ অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন তানিয়া শারমিন। গত রোববার তিনি এনসিসিবিতে যোগ দেন। এনসিসি ব্যাংক সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, নতুন এ প্রতিষ্ঠানে যোগ দেওয়ার আগে তানিয়া শারমিন ব্র্যাক ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেডের হেড অব ইন্টারনাল অ্যান্ড কমপ্লায়েন্স অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্সিয়্যাল ব্যাংক সিকিউরিটিজ অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন তানিয়া শারমিন

এনসিসিবি সিকিউরিটিজ অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন তানিয়া শারমিন। ছবি মহুবার।

২০০৪ সালের ১ জুন ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) যোগ দেওয়ার মাধ্যমে কর্মজীবন শুরু হয় তানিয়া শারমিনের। এরপর দীর্ঘ দিন তিনি পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) কাজ করেছেন। বিএসইসিতে থাকাকালে তিনি এসআরএমআইসি ও সার্ভিলেন্স বিভাগের সহকারি পরিচালক হিসেবে দায়িত্ব করেন। সেখান থেকে ২০১১ সালের ১ নভেম্বর যোগ দেন ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেডে।

তিনি ১৯৯৯ সালে চট্টগ্রাম কমার্স কলেজ থেকে বি.কম পাশ করেন। আর ২০০৪ সালে তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে এমবিএ পাশ করেন।

এনসিসিবি সিকিউরিটিজে যোগ দেওয়ার বিষয়টি অর্থসূচককে নিশ্চিত করে তানিয়া শারমিন বলেন, এনসিসিবিকে একটি ভালো অবস্থানে নিয়ে যেতে কাজ করবো আমি। প্রতিষ্ঠানের সবাইকে নিয়ে আমি টিম এনসিসিবি গড়ে তোলার চেষ্টা করবো। ভালো একটি টিম ওয়ার্কই পারে যে কোনো প্রতিষ্ঠানকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে।

তিনি বলেন, নিয়ন্ত্রক সংস্থার আইনের মধ্যে থেকে আমাদের গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত আমরা। গ্রাহকদেরকে এনসিসিবির আন্তরিক সেবা নেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

অর্থসূচক/জিইউ

এই বিভাগের আরো সংবাদ