‘হারার ভয়ে অস্ট্রেলিয়া দলের মতো পালিয়েছেন খালেদা’
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

‘হারার ভয়ে অস্ট্রেলিয়া দলের মতো পালিয়েছেন খালেদা’

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি নেত্রী কথায় কথায় সংলাপ-সমঝোতার কথা বলেন। তিনি (খালেদা জিয়া) বিদেশে বসে যে ভাষায় কথা বলছেন, প্রধানমন্ত্রীকে যেভাবে আক্রমণ করছেন, সেটা কোনো রাজনৈতিক সমঝোতার ভাষা হতে পারে না। এর মধ্যে দিয়ে উনি নিজেই সংলাপ-সমঝোতার পরিবেশ নষ্ট করছেন।

বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী। ছবি তুলেছেন মহুবার রহমান।

বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী। ছবি তুলেছেন মহুবার রহমান।

রোববার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘জলবায়ুর প্রভাব মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য’ শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন।

৭১’এর খুনিদের সঙ্গে কোনো সংলাপ হবে না জানিয়ে স্বাস্থ্য মন্ত্রী বলেন, কিসের সংলাপ? কার সাথে সংলাপ? খুনিদের সাথে কোন সংলাপ হবে না। ২০১৯ সালে জনগণের সাথে সরকারের সংলাপ হবে।

নাসিম বলেন, হারার ভয়ে অস্ট্রেলিয়া ক্রিকেট দল যেমন পালিয়ে গেছে তেমনিভাবে খালেদা জিয়া জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে লন্ডনে পলিয়ে গেছেন। তাই তাকে বলব দেশে এসে দল গোছান৷ নির্বাচনে আসুন, রেজাল্ট জনগণ দেবে।

স্থানীয় সরকার নির্বাচনে বিএনপির অংশগ্রহণকে স্বাগত জানিয়ে তিনি বলেন, খেলার মাঠে আসুন। খেলার মাঠ থেকে পালিয়ে গেলে চলবে না। ফল জনগণ দেবে।

দৈনিক তথ্য দর্পণ পত্রিকার আয়োজনে সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করে গবেষক জসিম উদ্দিন। এতে সভাপতিত্ব করেন পত্রিকাটির সভাপতিমণ্ডলীর সদস্য মুজিবুর রহমান শামীম। এসময় আরও ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক মুখ্যসচিব আব্দুল করিম, ইসহাক আলী খান পান্নাসহ জলবায়ু বিশেষজ্ঞরা।

অর্থসূচক/মাইদুল

এই বিভাগের আরো সংবাদ