বিএনপি সংলাপের নামে নাটক করতে চায়: নাসিম
রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিবিধ

বিএনপি সংলাপের নামে নাটক করতে চায়: নাসিম

nasim_picমহাসচিব পর্যায়ে যে বৈঠক হয়েছে তা অস্বীকারের মাধ্যমে বিএনপি আবারও প্রমাণ করলো তারা মূলত সংলাপ চায় না। তারা আসলে সংলাপের নামে নাটক করতে চায় একথা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। সোমবার দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতারা মিথ্যাবাদের ওস্তাদ উল্লেখ করে তিনি বলেন, সংলাপ হয়েছে অথচ তা স্বীকার করতে তাদের এত লজ্জা কিসের। তিনি এ ব্যাপারে বিরোধী দলের নেতাদের নির্লজ্জ, এবং তারা মিথ্যাচার  করছে বলে অভিযোগ করেন।
এবারের নির্বাচন শুধু নির্বাচনই নয়, মুক্তিযুদ্ধের মতো নির্বাচনী যুদ্ধ উল্লেখ করে নাসিম বলেন, নির্বাচন কমিশনকে অতি দ্রুত তফসিল ঘোষণা করতে হবে। কারণ বাংলার জনগণ নির্বাচনের জন্য উৎসাহ উদ্দীপনার সাথে অপেক্ষা করছে।
নাসিম বলেন, আমরা এখনও মনে করি বিরোধী দলীয় নেত্রী কর্মীদের কথা বিবেচনা করে নির্বাচনে অংশগ্রহণ করবেন। নির্বাচনের মাঠে বিএনপি না আসলে বাংলার জনগণ তাদেরকে ক্ষমা করবে না বলেও সতর্ক করেন এই নেতা।
আওয়ামী লীগের এই নেতা বলেন, সংবিধানের কোথাও লেখা নেই কোনো দল অংশগ্রহণ না করলে নির্বাচন হবে না। সেখানে স্পষ্ট লেখা আছে জনগণ নির্বাচনে অংশগ্রহণ করলেই তবে নির্বাচন হবে।
তিনি বলেন, আগামি  নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে যে সর্বেদলীয় সরকার গঠিত হয়েছে ১৪ দল সেই নির্বাচনে অংশগ্রহণ করবে বলেও উল্লেখ করেন তিনি।
গণতন্ত্রী পার্টির সাধারণ-সম্পাদক নুরুর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাসদের সাধারণ-সম্পাদক শরীফ নুরুল আম্বীয়া, আওয়ামী লীগের সাংগঠনিক-সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম সহ ১৪ দলের অন্যান্য নেতৃবৃন্দ।
এমআইকে
এই বিভাগের আরো সংবাদ