আ.লীগ জনশূন্য হয়ে পড়েছে: নোমান
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

আ.লীগ জনশূন্য হয়ে পড়েছে: নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, সরকারের অগণতান্ত্রিক আচরণে বিএনপি নেতৃত্বশূন্য হয়নি বরং আওয়ামী লীগই জনশূন্য হয়ে পড়েছে।

শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান

দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন প্রসঙ্গে আব্দুল্লাহ আল নোমান বলেন, বিএনপি এ নির্বাচনকে ভয় পায় না। কিন্তু এ নির্বাচনকে সরকার এমনই প্রহসনে পরিণত করেছে যাতে বিএনপি অংশগ্রহণ করতে না পারে।

তিনি বলেন, কারাগারের দিন একদিন শেষ হবে। এরপরে আরও দিন আসবে। শুধু আমাদেরকে সময় বুঝে রাস্তায় নামতে হবে। গণআন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন হবে।

এ সময় বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেন, আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। আর বসে থাকার সময় নেই। তাই সময় ও দিনক্ষণ বুঝে বেগম খালেদা জিয়া গণতন্ত্রের জন্য রাজপথে নামতে আহ্বান জানবেন। তখন আমাদেরকে ঝাপিয়ে পড়তে হবে।

আইন-শৃঙ্খলা বাহিনী একের পর এক মিথ্যে মামলা দিয়ে সরকারকে ক্ষমতায় রাখার চেষ্টা করছে অভিযোগ করে তিনি৷

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু বলেন, শেখ হাসিনা নির্বাচনকে ভয় পান, জনগণকে ভয় পান। তাই তিনি নির্বাচন দিচ্ছেন না।

এসময় সরকারের উদ্দেশে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি বলেন, চ্যালেঞ্জ করে বলছি, জেলের ভয় দেখাবেন না। আগে যারা বাংলাদেশের নেতৃত্ব দিয়েছে সবাই-ই জেল খেটেছে। তাই জেলের ভয় দেখাবেন না।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি মো. মুনির হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ দফতর সম্পাদক আসাদুল করিম শাহিন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি সাইফুল ইসলাম, গোলাম সরোয়ার প্রমুখ।

এমঅাই/

এই বিভাগের আরো সংবাদ